আসছে তিন তারকার ব্ল্যাকমানি

ঈদের পরই মুক্তি দেয়ার লক্ষ্যে চূড়ান্ত প্রস্তুতি গ্রহণ করেছে ‘ব্ল্যাকমানি’ চলচ্চিত্রটির প্রযোজনা ও পরিবেশনা সংস্থা ‘মুভি প্লানেট মাল্টিমিডিয়া’। ৭ আগস্ট ছবির মুক্তির তারিখ ধার্য করা হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন সাফি উদ্দিন সাফি। এতে প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা কেয়া, চিত্রনায়ক সাইমন ও টিভি অভিনেত্রী মৌসুমী হামিদ। এক বছর বিরতির পর সিনেমা হলে নতুন চলচ্চিত্র নিয়ে হাজির হচ্ছেন চিত্রনায়িকা কেয়া। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘গত বছর সর্বশেষ নায়করাজ রাজ্জাকের আয়না কাহিনী ছবিতে আমাকে দেখা গিয়েছিল।
এবার আমার অনেক ভালোলাগার একটি চলচ্চিত্র নিয়ে দর্শকের মাঝে হাজির হতে যাচ্ছি। এটি আমার অনেক স্বপ্নের একটি চলচ্চিত্র। আমার বিশ্বাস চলচ্চিত্রটি দর্শককে মুগ্ধ করবে।’ চিত্রনায়ক সাইমন বলেন, ‘জি হুজুর এবং পোড়ামন ছবির পর ব্ল্যাকমানি আমার অনেক আশাজাগানিয়া একটি চলচ্চিত্র। এতে আমি আমাকে নতুনরূপে দর্শকের সামনে তুলে ধরার চেষ্টা করেছি।’ এদিকে ‘ব্ল্যাকমানি’ দিয়েই মূলত রূপালী পর্দায় টিভি অভিনেত্রী মৌসুমী হামিদের অভিষেক ঘটতে যাচ্ছে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘পরিচালকের ইচ্ছেমতো নিজেকে যথাযথভাবে আমার চরিত্রে উপস্থাপন করার চেষ্টা করেছি। এখন শুধু দর্শকের রায়ের অপেক্ষায়।’

No comments

Powered by Blogger.