ফোন না ধরার অভিযোগ সত্য নয়

*কোন নাটকের শুটিং করছেন এখন?
**নতুন একটি ধারাবাহিক নাটকের শুটিং করছি। আউটডোর ও ইনডোর শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটছে। এছাড়া আরও শুটিং শুরু করেছি ‘নাইনটি নাইন পাতলা খান লেন’ নামের নতুন ধারাবাহিক নাটকের।
*অন্যান্য নাটকের খবর কী?
**ধারাবাহিক সহজ সমাধান, বাতিঘর কত দূর, অনন্তযাত্রা, নজরবিহীন নজর আলী প্রচার হচ্ছে বিভিন্ন চ্যানেলে। এছাড়া প্রচারের অপেক্ষায় আরও কিছু নাটক।
*খণ্ডনাটকে আপনাকে কম দেখা যাচ্ছে কেন?
**ধারাবাহিক নাটকের সিডিউল যেভাবে দেয়া, তাতে নতুন করে খণ্ডনাটকে সময় দিতে পারি না। দেখা যায়, একটি ধারাবাহিক নাটক শেষ হতে না হতেই আরও দুটি ধারাবাহিকের প্রস্তাব এসে বসে আছে। এগুলোর কাজ করতে গিয়েই খণ্ডনাটকে সময় কম দেয়া হয়েছে। এবার একটু বেশি নজর দেব খণ্ডনাটকের দিকে। আশা করি, দর্শক আবারও আমাকে খণ্ডনাটকে দেখতে পারবেন।
*নতুন চলচ্চিত্রের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন কি?
**নতুন কোনো চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হইনি। প্রস্তাব পেয়েছি বেশকিছু। পছন্দ না হওয়ায় তা ফিরিয়ে দিয়েছি। তবে ভালো চরিত্রের অপেক্ষায় আছি। সেরকম প্রস্তাব পেলে দর্শকরা আবারও আমাকে ছবিতে দেখতে পারবেন।
*ইদানীং ফোন রিসিভ না করার অভিযোগ শোনা যাচ্ছে আপনার বিরুদ্ধে?
**এটা মিথ্যা অভিযোগ। ব্যস্ততার কারণে হয়তো ফোন ধরা হয় না। ধারাবাহিক নাটকে হিসেব করে সিডিউল দিই। কাজও টানা শেষ করতে হয়। তাই শুটিংয়ের সময় ফোন অফ বা সাইলেন্ট রাখতে হয়। ইচ্ছা থাকলেও রিসিভ করতে পারি না। ব্যস্ততার জন্যই আসলে আমাদের এ সমস্যাটা হয়। বিষয়টি মিডিয়া সংশ্লিষ্টদের বোঝা উচিত। তাছাড়া পরিচিত নাম্বার হলে কাজ শেষে আমি ব্যাক করি।

No comments

Powered by Blogger.