গুজব বলেই উড়িয়ে দিলেন

সব গুজব বলেই উড়িয়ে দিলেন এ সময়ের আলোচিত বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। তিনি বললেন, অর্জুন কাপুর বা বরুণ ধাওয়ান- কারও সঙ্গেই আমার কোন প্রেম-ভালবাসার সম্পর্ক নেই। সবই আসলে গুজব। আর এখনও আমি মনের মতো মানুষই পাইনি, যার সঙ্গে জীবন কাটানো যায়। ২১ বছরের আলিয়ার স্পষ্ট কথা, তিনি এখনও একাই! ‘টু স্টেটস’ আর ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবির সুবাদে আলিয়ার সঙ্গে অর্জুন, বরুণের ব্যক্তিগত সম্পর্ক নিয়েও বলিউডে জল্পনা তুঙ্গে। কে তার মন জিতেছেন, তা নিয়ে কৌতূহলের শেষ নেই। অথচ আলিয়া জানাচ্ছেন, মনের মানুষের দেখাই এখনও তিনি পাননি। এখনও এমন কেউ তার জীবনে আসেনি যার সঙ্গে নিজের জীবন বাঁধতে পারেন। তার কথায়, একজন পুরুষের মধ্যে সবচেয়ে বড় যে গুণটা আমি পছন্দ করি সেটা হলো আনুগত্য, দায়বদ্ধতা আর সততা। আমি এমন এক পরিবার থেকে এসেছি যেখানে প্রত্যেক সদস্য ব্যক্তিস্বাতন্ত্র্যে বিশ্বাসী, নিজের স্বাধীন মত অনুসারে চলেন। সেখানে আমি এমন কোন পুরুষকে চাইবো না, যে আমাকে দাবিয়ে রাখবে! উল্লেখ্য, অচিরেই মুক্তি পেতে চলেছে ‘টু স্টেটস’ ছবিটি। যাতে আলিয়ার সঙ্গে রয়েছেন অর্জুন। এর পরের ছবি ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’তে আলিয়ার সঙ্গে দেখা যাবে বরুণকে।

No comments

Powered by Blogger.