মাঠে এলেই ফ্রিজ, টিভি

‘গত সুপার কাপে খেলা হয়েছিল ‘সুপার’, ‘সুপার’ দর্শক এসেছিল। কিন্তু এবার সুপার কাপের গ্রুপ পর্বে তেমন দর্শক আসেনি স্টেডিয়ামে’—কাল বাফুফে ভবনে আক্ষেপ করে বলছিলেন ফুটবল ফেডারেশনের সহসভাপতি শওকত আলী খান জাহাঙ্গীর। তবে আগামী ২ আগস্ট থেকে শুরু হতে যাওয়া সুপার কাপের সেমিফাইনালে আবারও দর্শক উপচে পড়বে বলেই আশাবাদী তিনি। দর্শক টানতে যে এবার বাফুফে নিয়েছে আকর্ষণীয় উদ্যোগ।
গ্রামীণফোন সুপার কাপে দর্শকদের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কারের তালিকা। পুরস্কারের বিনিময়ে দর্শক টানতে বাফুফের সহায় হয়ে এসেছে ওয়ালটন। ইলেকট্রনিকসামগ্রী প্রস্তুতকারক কোম্পানিটির পুরস্কারের তালিকায় আছে এলসিডি টেলিভিশন, ১১০ সিসি মোটরসাইকেল, ফ্রিজ ও মোবাইল ফোনসেট।
বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে অংশ নেওয়ার জন্য গত ১৪ জুলাইয়ের পর হঠাৎ স্থগিত করা হয়েছিল সুপার কাপ। নতুন সূচি অনুসারে আগামী ২ আগস্ট প্রথম সেমিফাইনালে মোহামেডান খেলবে বাংলাদেশ লিগের নতুন চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডির বিপক্ষে। ৩ আগস্টের দ্বিতীয় সেমিফাইনালে আবাহনীর প্রতিপক্ষ লিগ রানার্সআপ মুক্তিযোদ্ধা। ৬ আগস্ট ফাইনাল। সব ম্যাচই বিকেল সাড়ে তিনটায় শুরু হবে। পুরস্কারগুলো পর্যায়ক্রমে দেওয়া শুরু হবে সেমিফাইনাল থেকে।
দুই সেমিফাইনালের ভাগ্যবান দর্শকেরাই পাবেন একটি করে রেফ্রিজারেটর ও ৫টি দামি মোবাইল ফোনসেট। ফাইনালে দেওয়া হবে ২৬ ইঞ্চি এলসিডি টেলিভিশন, একটি ১১০ সিসি মোটরসাইকেল ও ১৪ ইঞ্চি সিআরটি টেলিভিশন। টিকিটের দাম আগের মতোই, সাধারণ গ্যালারি ৩০ টাকা ও ভিআইপি গ্যালারি ৫০ টাকা করে। টিকিটের তিনটি অংশ থাকবে—একটি অংশ বাফুফে কর্মকর্তাদের কাছে, একটি প্রবেশদ্বারে এবং একটি দর্শকের কাছে। দর্শকদের পুরস্কার দেওয়ার এই বিষয়টি জানাতেই কাল সংবাদ সম্মেলন আয়োজন করে বাফুফে। সেখানেই তথ্যগুলো জানান ওয়ালটনের ডেপুটি ডিরেক্টর (মিডিয়া অ্যান্ড স্পোর্টস) ইকবাল বিন আনোয়ার।

No comments

Powered by Blogger.