কলিংউডের আইপিএল শেষ!

আইপিএলের দামামা ইংলিশ টি-টোয়েন্টি অধিনায়ক পল কলিংউডের জন্য দুঃসংবাদ নিয়েই এসেছে। অস্ট্রেলিয়ায় দীর্ঘ অ্যাশেজ সফর এবং বিশ্বকাপের দীর্ঘ ও বন্ধুর যাত্রার পর তিনি খেলতে পারছেন না এ লোভনীয় ও আকর্ষণীয় আসরে।
ডান হাঁটুর ইনজুরি তাঁর আইপিএল স্বপ্নকে নিঃশেষ করে দিয়েছে। জানা গেছে, অবিশ্রান্ত ক্রিকেটের পর এই ইংলিশ অলরাউন্ডার আক্রান্ত হয়েছে অস্থিতন্তুর ইনজুরিতে। এবং এই ইনজুরি থেকে সেরে উঠতে একটি অস্ত্রোপচার অনিবার্য হয়ে পড়েছে।
ইংলিশ ও ওয়েলস ক্রিকেট বোর্ডের মহাব্যবস্থাপক (যোগাযোগ) অ্যান্ড্রু ওয়ালপোলের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ইংলিশ ক্রিকেট বোর্ডের মেডিকেল স্টাফদের পরামর্শ অনুযায়ী কলিংউড অতিদ্রুত তাঁর ডার হাঁটুর অস্থিতন্তুর অস্ত্রোপচার করাবেন। এ কারণে, তাঁকে বেশ কিছুদিন মাঠের বাইরে বিশ্রামে কাটাতে হবে। এতে আইপিএলের চতুর্থ আসরে তাঁর খেলার সম্ভাবনা এক অর্থে শেষই হয়ে গেছে। পুরো ব্যাপারটিই জানিয়ে দেওয়া হয়েছে তাঁর আইপিএল ফ্র্যাঞ্চাইজ রাজস্থান রয়েলসের ম্যানেজমেন্টকে।
ইনজুরির কারণে কলিংউডের আইপিএল অভিযানের অপমৃত্যু এ আসরকে ইংলিশ ক্রিকেটারদের জন্য ‘অপয়া’ করেই তুলছে। কারণ, এর আগে ডেকান চার্জার্সের ‘বহুমূল্য’ কেভিন পিটারসেন হার্নিয়া সমস্যার কারণে আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন।

No comments

Powered by Blogger.