চট্টগ্রামের আমানবাজারে এনসিসি ব্যাংকের নতুন শাখা চালু

প্রথম দিন থেকেই অনলাইন সুবিধা নিয়ে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার আমানবাজারে এনসিসি ব্যাংক লিমিটেডের ৭১তম শাখার কার্যক্রম শুরু হয়েছে।
ব্যাংকের চেয়ারম্যান ইয়াকুব আলী প্রধান অতিথি হিসেবে গতকাল বুধবার নতুন এই শাখাটির উদ্বোধন করেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নূরুল আমিন উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে ব্যাংকের পরিচালক তোফাজ্জল হোসেন, নূরুন নেওয়াজ সেলিম ও খায়রুল আলম চাকলাদার এবং উদ্যোক্তা আনোয়ার পাশা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক গোলাম হাফিজ আহমেদ, উপব্যবস্থাপনা পরিচালক ও চট্টগ্রামের আঞ্চলিক প্রধান স্বপন কুমার দাশসহ ঊর্ধ্বতন নির্বাহী এবং স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
ইয়াকুব আলী বলেন, চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় কৃষি এবং ক্ষুদ্র ও মাঝারি শিল্পের অনেক সম্ভাবনাময় খাত রয়েছে। এসব সম্ভাবনাময় খাতকে এগিয়ে নিতে আধুনিক ব্যাংকিং-সুবিধা নিয়ে আমানবাজারে এনসিসি ব্যাংকের নতুন শাখা খোলা হয়েছে। এসব সুবিধা ও সেবা গ্রহণের জন্য তিনি স্থানীয় ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান।
মোহাম্মদ নূরুল আমিন দেশে ক্ষুদ্র ও মাঝারি শিল্পের উন্নয়নে এনসিসি ব্যাংকের বিভিন্ন পণ্য ও উদ্যোগ তুলে ধরেন। তিনি এনসিসি ব্যাংকের এসব সুবিধা গ্রহণ করার জন্য স্থানীয় উদ্যোক্তাদের প্রতি আহ্বান জানান।
নূরুল আমিন এনসিসি ব্যাংকের বিভিন্ন সামাজিক অঙ্গীকারের কথা বর্ণনা করে বলেন, এই ব্যাংক শুধু মুনাফা বৃদ্ধি নয়, জনকল্যাণেও ব্যাপক কাজ করে চলেছে।

No comments

Powered by Blogger.