অপেক্ষা বাড়ল ফ্লিনটফের

আপাতত প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরা হচ্ছে না অ্যান্ড্রু ফ্লিনটফের। গত পরশু ল্যাঙ্কাশায়ারের দ্বিতীয় দলের হয়ে ইয়র্কশায়ারের বিপক্ষে সীমিত ওভারের ম্যাচ খেলার কথা ছিল তাঁর। কিন্তু সে ম্যাচটিতে খেলা তো হয়ইনি, উল্টো শুনতে হলো আরও বড় দুঃসংবাদ—ল্যাঙ্কাশায়ারের হয়ে চলতি মৌসুমে আর খেলাই হচ্ছে না তাঁর।
না, নতুন করে চোট পাননি ইংলিশ অলরাউন্ডার। ল্যাঙ্কাশায়ারের চিকিৎসক দলের পরামর্শেই সোমবারের ম্যাচটিতে খেলা হয়নি তাঁর। চিকিৎসকেরা সমর্থকদের জন্য আশার বাণী শুনিয়ে বলেছিলেন, ইয়র্কশায়ারের দ্বিতীয় দলের বিপক্ষে গতকাল থেকে শুরু তিন দিনের ম্যাচে খেলতে পারবেন তিনি। কিন্তু ৩২ বছর বয়সী এই অলরাউন্ডার খেলতে পারছেন না এই ম্যাচেও। বরং জানা গেল, চলতি কাউন্টি মৌসুমেই আর মাঠে নামা হবে না ফ্লিনটফের। ‘অ্যান্ড্রু ফ্লিনটফের সার্জন অ্যান্ডি উইলিয়ামসের সঙ্গে ক্লাবের চিকিৎসক দলের কথা হয়েছে। ল্যাঙ্কাশায়ার এটা নিশ্চিত করছে যে ২০১০ কাউন্টি মৌসুমে আর প্রতিযোগিতামূলক ক্রিকেটে খেলা হবে না ফ্লিনটফের’—ল্যাঙ্কাশায়ারের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে কাল। তার মানে চেন্নাই সুপার কিংসের হয়ে আগামী মাসে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি চ্যাম্পিয়নস লিগেও খেলা হচ্ছে না ফ্লিনটফের।
গত বছর ওভালে অ্যাশেজ সিরিজের শেষ টেস্ট খেলার পর হাঁটুর ইনজুরি নিয়ে দুই দফায় শল্যবিদের ছুরির নিচে গিয়েছেন ফ্লিনটফ। ইনজুরি এড়িয়ে যাতে ওয়ানডে ক্যারিয়ারটা দীর্ঘায়িত হয়, সে জন্য টেস্টও ছেড়েছেন। কিন্তু ইনজুরি পিছু ছাড়ছে না তাঁর।

No comments

Powered by Blogger.