মেসির দুই রকম ভ্রমণ

লিওনেল মেসির যে সংগীত-প্রতিভাও আছে এটা হয়তো আপনাদের অনেকেরই অজানা। ইংল্যান্ডের বিখ্যাত ব্যান্ড ওয়েসিসের বিমুগ্ধ ভক্ত মেসি। ওয়েসিসকে শ্রদ্ধা জানাতে মেসি একটা ব্যান্ডই গড়েছেন। যাতে গিটারিস্ট নোয়েল গ্যালাঘারের ভূমিকায় থাকবেন তিনি, আর নোয়েল সহোদর লিয়াম গ্যালাঘারের ভূমিকায় দেখা যাবে মেসির এক বার্সেলোনা সতীর্থকে।
এই দলটি নিয়েই শিগগিরই চুপিসারে ইউরোপ সফর করবেন মেসি। সফরে তাদের পারফরম্যান্স দেখতে নোয়েল গ্যালাঘারকে আমন্ত্রণও জানিয়ে রেখেছেন। তবে মেসিকে মেসি হিসেবে আপনার চেনার উপায় থাকবে না। মাথায় পরচুলা, চোখে চশমা, পরনে থাকবে ব্যান্ডের পোশাক। মেসি বলেছেন, ওয়েসিস ব্যান্ডের নব্বইয়ের দশকের মাঝামাঝি সময়টাকে ধরতেই তাঁদের এই ছদ্মবেশ।
এই খবরের ভেতর ফুটবলের খবরেও নাম উঠেছে আর্জেন্টাইন ফুটবল-জাদুকরের। দিনকয়েকের মধ্যেই প্রাক-মৌসুম সফরে এশিয়ায় আসবে বার্সেলোনা। বার্সার দলের সঙ্গে আসবেন মেসিও। তবে মেসি এলেও এশিয়া সফরে দেখা যাবে না জাভি, ইনিয়েস্তা, পুয়োল, ভিয়া, ভালদেস, পেদ্রোদের। কারণ এশিয়া সফরের সময় স্পেনের বিশ্বকাপজয়ী দলের ৮ সদস্যকে বিশ্রামে রেখেছে বার্সেলোনা। আগামী বুধবার সিউলে কে-লিগের অলস্টার একাদশের সঙ্গে প্রীতি ম্যাচ খেলবে বার্সা, চার দিন পর গোয়ানের সঙ্গে বেইজিংয়ে তাদের দ্বিতীয় ম্যাচ

No comments

Powered by Blogger.