ঢাকায় শেলেটকের আবাসন মেলা দুই দিন বাড়ল

দেশের অন্যতম শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট কোম্পানি শেলেটক্ আয়োজিত ‘শেলেটক্ আবাসন মেলা ২০০৯’ শীর্ষক ফ্ল্যাট ও জমির মেলাটি দুই দিন বাড়ানো হয়েছে। গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া মেলাটি আজ শেষ হওয়ার কথা ছিল। দর্শক-ক্রেতাদের অনুরোধে মেলার মেয়াদ দুই দিন অর্থাত্ আগামী বুধবার পর্যন্ত বাড়ানো হয়েছে।
রাজধানীর ৫৫ পশ্চিম পান্থপথে শেলেটকের নিজস্ব কার্যালয়ে আয়োজিত এ মেলায় প্রতিষ্ঠানের নির্মিত ফ্ল্যাট ও রাজধানীর অদূরে আশুলিয়ায় জমির প্রকল্প প্রদর্শন ও বিক্রি করা হচ্ছে।
শেলেটকের ব্যবস্থাপনা পরিচালক তৌফিক এম সেরাজ প্রথম আলোকে বলেন, মেলায় দর্শক-ক্রেতাদের কাছ থেকে খুব ভালো সাড়া পাওয়া গেছে। বেচাবিক্রি সন্তোষজনক। আর প্রচুর দর্শক তথ্য নিয়ে গেছে। তাই মেলা শেষ হওয়ার পর কমপক্ষে এক মাস প্রতিষ্ঠানের বিপণন বিভাগ ব্যস্ত থাকবে।
তিনি আরও বলেন, জমির চাহিদা থাকলেও মেলায় ফ্ল্যাটের ক্রেতার সংখ্যা বেশি। কারণ মেলায় প্রতিটি ফ্ল্যাট কেনার ক্ষেত্রে সর্বোচ্চ পাঁচ লাখ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এ ছাড়া জমিতে ১০ থেকে ১৫ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। অন্যান্য সময় মূল্যে কোনো ছাড় দেওয়া হয় না। এ জন্য মেলায় ফ্ল্যাট ও জমি কেনার ক্ষেত্রে গ্রাহকদের আগ্রহ বেশি।
শেলেটক্ সূত্রে জানা গেছে, মেলায় শেলেটকের ১৫টি প্রকল্পের ৬০০টি অ্যাপার্টমেন্ট এবং আশুলিয়ার জমির প্রকল্পের তিন ও পাঁচ কাঠার শতাধিক প্লট প্রদর্শন করা হবে। মেলাটি আগামী বুধবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত খোলা থাকবে।

No comments

Powered by Blogger.