কেমন জীবনসঙ্গী পছন্দ করেন এই ‘মিস ওয়ার্ল্ড’

এ বছর বিশ্বের সেরা সুন্দরীর খেতাব পেয়েছেন ভারতের হরিয়ানা রাজ্যের মানুষী চিল্লার। ১৭ বছর পর বিশ্ব সুন্দরীর মুকুট পরলেন একজন ভারতীয় নারী।

‘মিস ওয়ার্ল্ড-২০১৭’ খেতাব জয়ী এই সুন্দরী একটি সাক্ষাৎকারে তার ভবিষ্যৎ পরিকল্পনা এবং তার পছন্দের মানুষের মধ্যে কীরূপ গুণ থাকা উচিৎ সে সম্পর্কে জানান।

কেমন জীবনসঙ্গী তার পছন্দ? কী কী গুণ থাকা চাই তার মধ্যে? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আরো সৌন্দর্য নিয়ে আমি কী করব? আমার সৌন্দর্যের অভাব নেই।

আমার স্বপ্নের পুরুষ বলুন আর জীবনসঙ্গীই বলুন, তার মধ্যে হিউমার এবং বুদ্ধি থাকতে হবে। সৌন্দর্য গুরুত্বপূর্ণ নয়।

মিস ওয়ার্ল্ড এর স্টেজে মুকুট জেতার আগ মুহূর্তে কেমন অনুভব হচ্ছিল তার, কাকে মনে করেছিলেন তিনি, জানতে চাইলে মানুষী বলেন, যখন আমি সেরা-৫ এ নির্বাচিত হলাম, তখন অনুভব করলাম যে আমি প্রতিযোগিতায় রয়েছি।

সবাই জুলি মর্কেলের কাছ থেকে ঘোষণা শোনার জন্য উদগ্রীব ছিল। মুকুট জেতার পর শুধুমাত্র মায়ের কথাই মনে হচ্ছিল। যদিও আমি বাবার খুব কাছের, কিন্তু আমি একেবারেই ‘মাম্মাস গার্ল’।

No comments

Powered by Blogger.