ঈদের টেলিফিল্মে একসঙ্গে সুবর্ণা মুস্তাফা ও তারিন

প্রায় তিন বছর পর আসছে ঈদের নাটকে অভিনয়ের মাধ্যমে একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ালেন সুবর্ণা মুস্তাফা ও তারিন। ‘ছুটির এক দিনে’ নামে এ টেলিফিল্মটি পরিচালনা করেছেন আরিফ খান। পারিবারিক জটিলতা এবং জীবনে পাওয়া না পাওয়ার ব্যর্থতার গল্প নিয়েই টেলিফিল্মটি তৈরি হয়েছে। গতকাল থেকে রাজধানী উত্তরার একটি শুটিং হাউসে এর শুটিং শুরু হয়েছে। এতে অভিনয় প্রসঙ্গে সুবর্ণা মুস্তাফা বলেন, ‘এর গল্পটা অনেক সুন্দর। পাশাপাশি নির্মাতা হিসেবেও আরিফ বেশ দক্ষ। আর তারিন তো একজন গুণী অভিনেত্রী। সবমিলিয়ে ভালো একটি কাজ হচ্ছে। আশা করছি দর্শকরা পছন্দ করবেন।’
তারিন বলেন, ‘সুবর্ণা আপা আমার কাছে কখনও মায়ের মতো, কখনও বোনের মতো আমাকে শাসন করেছেন। সেই শাসন আমিও আন্তরিকভাবেই মেনে নিয়ে কাজ করি। তার সঙ্গে কাটানো যে কোনো মুহূর্তই আমার কাছে অনেক মূল্যবান। আমার সৌভাগ্য যে আবারও আমার প্রিয় মানুষটির সঙ্গে একই টেলিফিল্মে কাজ করছি।’ আসছে ঈদে টেলিফিল্মটি এনটিভিতে প্রচার হবে বলে নির্মাতা জানান। প্রসঙ্গত, সুবর্ণা মুস্তাফা ও তারিন সর্বশেষ তিন বছর আগে বদরুল আনাম সৌদের রচনায় ও নির্দেশনায় ‘ছবির মতো গল্প’ নামে একটি টেলিফিল্মে অভিনয় করেছিলেন। প্রথমবার তারা বাংলাদেশ টেলিভিশনের দর্শকপ্রিয় ধারাবাহিক ‘সংশপ্তক’ নাটকে একসঙ্গে অভিনয় করেন। তখন থেকেই দু’জনার মধ্যে পারিবারিক ও আত্মিক সম্পর্ক গড়ে ওঠে। সে সম্পর্ক এখনও বিদ্যমান বলে জানিয়েছেন দু’জনেই।

No comments

Powered by Blogger.