শচীনের সাক্ষাৎ মোদির সঙ্গে

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তার পরই সাধারণ মানুষের সামনে চলে আসবে শচীন টেন্ডুলকারের বায়োপিক, ‘শচীন, আ বিলিয়ন ড্রিমস’। এ নিয়ে শুক্রবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করলেন শচীন। মোদির সঙ্গে দেখা হওয়ার পর শচীন বলেন, ‘আমি দিল্লিতে ছিলাম, তাই মনে হল যদি আমার সিনেমা সম্পর্কে তাকে কিছু জানানো যায়। খুশি হয়েছেন তিনি।’ ধোনির বায়োপিক, ‘এমএস ধোনি, আনটোল্ড স্টোরি’ দারুণ সফল হয়েছিল। এবার শচীনের পালা। তার বায়োপিক নিয়ে যে মুখিয়ে থাকবে গোটা বিশ্ব সেটাই স্বাভাবিক। সেই বার্তা তিনি পৌঁছে দিতে চেয়েছেন মোদির কাছে। ভাগাভাগি করে নিতে চেয়েছেন তার ভালো লাগাটাও। শচীন বলেন, ‘তিনি আমাকে বলেন,
এই সিনেমা শুধু পরবর্তী প্রজন্মকে উৎসাহিত করবে না, বরং আমার জীবনের ওঠাপড়াটাও জানতে পারবে সবাই। আমি কিভাবে সব প্রতিবন্ধকতা কাটিয়ে এগিয়ে গিয়েছি সেটাও জানবে সবাই। সবাই তাদের জীবনে সেটা কাজে লাগাতে পারবে।’ ২৬ মে মুক্তি পেতে চলেছে শচীনের বায়োপিক। মোদি শুভেচ্ছা জানিয়েছেন শচীনকে। শচীন বলেন, ‘মোদি আমাকে বলেছেন তার শুভেচ্ছা আমার সঙ্গে রয়েছে। তার সঙ্গে দেখা করে আমি খুব খুশি।’ স্ত্রী অঞ্জলীকে সঙ্গে নিয়ে ভারতের প্রধানমন্ত্রীর দফতরে গিয়েছিলেন শচীন, টুইট করেন সেই ছবি। টুইট করেন নরেন্দ্র মোদিও। তিনি লেখেন, ‘শচীনের জীবন বাকিদের উদ্বুদ্ধ করবে।’

No comments

Powered by Blogger.