উইলিয়াম-কেটের কাছে ম্লান হলিউডের নামী তারকারা

যুক্তরাজ্যের প্রিন্স উইলিয়াম ও তাঁর স্ত্রী কেট মিডলটনকে গত শনিবার যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে লাল গালিচা সংবর্ধনা দেওয়া হয়েছে। এদিন উইলিয়াম সান্তা বারবারা শহরে এক প্রীতি পোলো ম্যাচেও অংশ নেন।
শনিবার রাতে ব্রিটিশ অ্যাকাডেমি ফর ফিল্ম অ্যান্ড টেলিভিশন (বাফটা) আয়োজিত নৈশভোজে অংশ নেন ব্রিটিশ সিংহাসনের উত্তরাধিকারী উইলিয়াম ও তাঁর স্ত্রী কেট। এ সময় তাঁদের লাল গালিচা সংবর্ধনা দেওয়া হয়। হলিউডে কর্মরত ব্রিটিশ বংশোদ্ভূত উঠতি তারকাদের উৎ সাহিত করাই ছিল উইলিয়ামের সফরের উদ্দেশ্য।
লস অ্যাঞ্জেলেসের বেলাসকো থিয়েটারে এই নৈশভোজ শুরুর আগে থেকেই বাইরে শত শত ভক্ত জড়ো হয়। উইলিয়াম ও কেট অনুষ্ঠানস্থলে হাজির হলে হলিউড তারকাদের ক্ষেত্রে যতটা, তার চেয়ে অনেক বেশি উচ্ছ্বাস প্রকাশ করে বাইরে সমবেত ভক্তরা। প্রসঙ্গত, উইলিয়াম বাফটার প্রেসিডেন্ট।
এর আগে বিকেলে প্রশান্ত মহাসাগর উপকূলীয় শহর সান্তা বারবারায় এক প্রীতি পোলো খেলায় অংশ নেন উইলিয়াম। দর্শক-সারিতে বসে কেট খেলা উপভোগ করেন। উইলিয়ামের কাছে বল গেলেই উল্লাসে ফেটে পড়ে দর্শক। প্রিন্সের দলই খেলায় জয়লাভ করে।
নয় দিনের কানাডা সফর শেষে উইলিয়াম ও কেট গত শুক্রবার ক্যালিফোর্নিয়ায় পৌঁছান। তিন দিনের এই সফরের প্রথম দিন রাজকীয় এই দম্পতি দুটি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে যোগ দেন। আজ রোববার তাঁরা লস অ্যাঞ্জেলেসে শিশুদের একটি আর্ট সেন্টার পরিদর্শন করবেন। আজই তাঁরা দেশে ফিরবেন। বিয়ের পর এটাই ছিল উইলিয়াম দম্পতির প্রথম বিদেশ সফর।

No comments

Powered by Blogger.