নতুন দিনের অপেক্ষায় রুনি

চ্যাম্পিয়নস লিগের ফাইনালে বার্সেলোনার কাছে হেরে শিরোপা জয়ের স্বপ্নটা পূরণ না হলেও, রেকর্ড ১৯তম বারের মতো ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপা জিতে গত মৌসুমটা মোটামুটি সফলভাবেই শেষ করেছে ম্যানচেস্টার ইউনাইটেড (ম্যান ইউ)। কিন্তু পল স্কলস, এডউইন ভন ডার সার, ওয়েস ব্রাউন ও জন ও’শেয়াদের মতো অভিজ্ঞ ফুটবলারদের অবসরে যাওয়ার পর এখন ওল্ড ট্রাফোর্ডে নতুন একটি যুগ শুরু হতে যাচ্ছে বলে অভিমত দিয়েছেন অনেকে। তবে এখন সেগুলো নিয়ে আফসোস না করে ম্যান ইউয়ের নতুন তারকাদের নিয়েই ভাবতে চাচ্ছেন ইংল্যান্ডের তারকা স্ট্রাইকার ওয়েইন রুনি।
সম্প্রতি ডেইলি মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে রুনি বলেছেন, ‘তাদেরকে সাজঘরে আর দেখতে পাওয়া যাবে না, এটা অবশ্যই খুব দুঃখজনক। ফন ডার সার, ব্রাউন ও পল স্কলের মতো ফুটবলারদের মাঠে না পাওয়া অবশ্যই আমাদের জন্য একটা বড় ক্ষতি। কিন্তু অন্যদিকে এখন ম্যান ইউয়ে অনেক নতুন মুখ দেখা যাবে। এটাও খুব ভালো ব্যাপার। আমাদের এখন নতুনদের নিয়েই ভাবতে হবে।’
এবারের দল বদলের মৌসুমে ম্যান ইউ দলে ভিড়িয়েছে নতুন গোলরক্ষক ডেভিড ডি জিয়া, ডিফেন্ডার ফিল জোনস ও মিডফিল্ডার অ্যাশলি ইয়ংকে। প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরু আগে নতুন এ মুখগুলো নিয়েই তিন সপ্তাহের জন্য যুক্তরাষ্ট্র সফরে যাবে ম্যান ইউ।

No comments

Powered by Blogger.