অ্যাটলেটিকোতেই থাকছেন ফোরলান

উরুগুয়ের বিশ্বকাপ মাতানো তারকা ডিয়েগো ফোরলান জানিয়ে দিয়েছেন, এ মুহূর্তে অ্যাটলেটিকো মাদ্রিদ ছেড়ে দেওয়ার কোনো ইচ্ছে বা পরিকল্পনা তাঁর নেই। তিনি আরও বলেছেন, বর্তমান চুক্তি অনুযায়ী বাকি থাকা আরও দুই বছর তিনি আনন্দের সঙ্গেই কাটিয়ে দিতে চান।
সম্প্রতি, এই উরুগুইয়ান তারকাকে নিয়ে দলবদলের যথেষ্ট গুজব বাজারে চাউর। কেউ কেউ বলছে, অ্যাটলেটিকোর চুক্তি বাতিল করে তিনি ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটসপারে যোগ দিচ্ছেন। অনেকে বলছেন, তিনি সিরি এ’র জুভেন্টাসে আস্তানা গাড়ছেন। তবে ফোরলান নিজেই ইতি টেনে দিয়েছেন সব জল্পনা-কল্পনার।
তবে কিছু ব্যাপারে যে তিনি অ্যাটলেটিকোর ওপর বেজায় খেপা। গত বছরটা তাঁর একেবারেই ভালো যায়নি। তিনি নিজেই বলেছেন, ‘অ্যাটলেটিকোর কিছু আচরণ তাঁকে ক্লাব ছাড়তে ভাবিয়েছিল।’ তবে এ মৌসুমটা তাঁর ভালোই কেটেছে। তাই তিনি অতীতের ব্যাপারগুলো ভুলে যেতেই চাচ্ছেন।
৩২ বছর বয়স্ক ফোরলান গত মৌসুমে মাত্র ১০টি গোল পেয়েছিলেন। এর আগের মৌসুমে তাঁর গোল ছিল ২৮টি। বিশ্বকাপে অতীতের ধূসর স্মৃতিতে হারিয়ে যাওয়া উরুগুয়ে দলকে প্রায় একক প্রচেষ্টায় তুলে দিয়েছিলেন সেমিফাইনালে। সেই স্বীকৃতিও তিনি পেয়েছেন গোল্ডেন বল জিতে।

No comments

Powered by Blogger.