ক্ষমতায় এলে বন্ধ করা হবে বন্ধ্: মমতা

ক্ষমতায় এলে পশ্চিমবঙ্গে আইন করে বন্ধ্ ও অবরোধ বন্ধ করা হবে। যেখানে-সেখানে মিছিল-সমাবেশ করতে দেওয়া হবে না। গত রোববার রাতে কলকাতার বেসরকারি টিভি চ্যানেল স্টার আনন্দকে দেওয়া এক সাক্ষাৎকারে এসব কথা বলেন তৃণমূল কংগ্রেস নেত্রী রেলমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
মমতা বলেন, কলকাতার জনসভা করার ব্যবস্থা করা হবে শহীদ মিনার ময়দানে। সভা-সমাবেশ ছুটির দিনে করার উদ্যোগ নেওয়া হবে। যদিও মমতা সিঙ্গুর বা নন্দীগ্রাম আন্দোলন করেছিলেন এই সড়ক অবরোধ, অবস্থান ধর্মঘট, বিক্ষোভ-মিছিল আর বন্ধ্ করে।
সাক্ষাৎকারে তৃণমূল নেত্রী বলেন, নির্বাচনে সিপিএম ৫০টি আসন পাবে কি না সন্দেহ। তিনি মন্তব্য করেন, যাদবপুর আসনে মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য হেরে যেতে পারেন।
মমতা বলেন, ‘১০ বছর ঘরে বসে থাকুক সিপিএম। আমরা ক্ষমতায় আসব, কাজ করব। কাজের জন্য আমাদের ১০ বছর সময় দিতে হবে।’
কবির সুমনের সহযোগিতা চান ছত্রধর: পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের পুলিশি সন্ত্রাসবিরোধী জনগণের কমিটির নেতা ছত্রধর মাহাত এবার সংগীতশিল্পী ও সাংসদ কবির সুমন ও প্রখ্যাত লেখিকা মহাশ্বেতা দেবীর সহযোগিতা কামনা করেছেন। কারাবন্দী ছত্রধর মাহাত এবার জঙ্গলমহলের ঝাড়গ্রাম আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১০ মে এই আসনের নির্বাচন। ‘সন্ত্রাস, দুর্নীতি ও সাম্রাজ্যবাদী আগ্রাসনবিরোধী মঞ্চ’ নামের একটি গণসংগঠনের পক্ষ থেকে ছত্রধর ঝাড়গ্রাম আসনে লড়ছেন।

No comments

Powered by Blogger.