মরগানের বিশ্বকাপ শেষ

কথা ছিল আজ সভায় বসে সিদ্ধান্ত নেবেন ইংল্যান্ডের নির্বাচকেরা। কিন্তু ব্যাপারটা এতটাই নিশ্চিত ছিল যে অ্যান্ডি ফ্লাওয়ার জানিয়ে দিলেন এক দিন আগেই। অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে কাল বিমানবন্দরেই ইংল্যান্ড কোচ জানিয়ে দিলেন, বিশ্বকাপ খেলা হচ্ছে না এউইন মরগানের। বাঁহাতি ব্যাটসম্যানের জায়গা নেবেন রবি বোপারা। অস্ট্রেলিয়া সিরিজের ওয়ানডে দলে ছিলেন না ৫৪ ওয়ানডে খেলা বোপারা।
অস্ট্রেলিয়া সিরিজে ৬ ম্যাচ খেলেও খুব একটা ভালো করতে পারেননি মরগান। অবশ্য অফ ফর্মে ছিলেন এমনও বলা যাবে না, ৪ ম্যাচে পেরিয়েছেন ২০ রান। কিন্তু বড় ইনিংস খেলতে পারেননি। তবে এই সিরিজের আগে সর্বশেষ ম্যাচটিতেই ছিল পাকিস্তানের বিপক্ষে ম্যাচ-জয়ী সেঞ্চুরি।
অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজের চতুর্থ ম্যাচে বাঁ হাতের মধ্যমায় চোট পান মরগান। পাত্তা না দিয়ে খেলে যান আরও দুই ম্যাচ। সর্বনাশটা হয়েছে এতেই। গত সোমবার দেশে ফিরেই গিয়েছিলেন বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে। স্ক্যানে ধরা পড়ে আঙুলে বেশ বড়সড় চিড়, অস্ত্রোপচার না করালেই নয়। আর অস্ত্রোপচার করা মানেই ছয় সপ্তাহ মাঠের বাইরে। গত বিশ্বকাপে আয়ারল্যান্ডের হয়ে খেলা ব্যাটসম্যানের তাই খেলা হচ্ছে না দ্বিতীয় বিশ্বকাপ।

No comments

Powered by Blogger.