দূরপাল্লার সাঁতারে ৬ পর্যবেক্ষক

প্রতিযোগিতা দূরপাল্লার সাঁতারের। আগামী ৫ সেপ্টেম্বর মুর্শিদাবাদে ভাগীরথী নদীতে অনুষ্ঠেয় এই সাঁতারের জন্য ১৫ সদস্যের বাংলাদেশ দলের সঙ্গে পর্যবেক্ষক হিসেবে যাচ্ছেন আরও ৬ জন।
গত ২৪ জুলাই মিরপুর সাঁতার কমপ্লেক্সে হওয়া বাছাইয়ে প্রতিযোগী হিসেবে চূড়ান্ত করা হয় নৌবাহিনীর রুবেল রানা, মনিরুল ইসলাম, সেনাবাহিনীর নিয়ামুল হক, বিকেএসপির পলাশ চৌধুরী, আনসারের সবুরা খাতুন ও বিকেএসপির সীমা সুলতানাকে। এঁদের সঙ্গী ৬ জন লাইফ-সেভার, ২ জন কোচ ও ১ জন ম্যানেজার। এর সঙ্গে পর্যবেক্ষক হিসেবে যাচ্ছেন কাজী মনিরুল ইসলাম, নিয়াজ আলী, শেখ সেলিম আহমেদ, কারার ছামেদুল, দীন আমিন ও নূর-এ-আফরোজ দিলু।
ফেডারেশনের যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা জানান, ‘এভাবে পর্যবেক্ষক হিসেবে যাওয়ার কোনো নিয়ম নেই। তবে বারবার করে আমাদের অনুরোধ করলে তো আমরা না করতে পারি না। সেখানে গিয়ে আসলে ওদের কিছুই করার থাকে না। প্রমোদ ভ্রমণ আর কেনাকাটা করতেই দিন যায় এসব পর্যবেক্ষকদের।’ পর্যবেক্ষক দলের সদস্য নিয়াজ আলী অবশ্য বিষয়টি অন্যভাবে দেখছেন, ‘সাবেক সাঁতারু হিসেবে আমরা যেতেই পারি পর্যবেক্ষক হিসেবে। এর আগেও অনেকে গিয়েছেন। তবে আমরা ফেডারেশনের খরচে সেখানে যাচ্ছি না। নৌবাহিনীর খরচে যাচ্ছি। শুধু ফেডারেশনের কাছ থেকে অনুমতি নিচ্ছি।’

No comments

Powered by Blogger.