বিশ্বকাপ কুইজে বিজয়ী যারা

বিশ্বকাপজুড়ে প্রথম আলো পাঠকদের জন্য নানা মাত্রিক কুইজের আয়োজন করছে। যে দিন খেলা, সে দিনই পুরস্কার জেতার সুযোগ থাকছে ২৮ জেলার প্রথম আলোর কার্যালয়ে। সাত বিভাগীয় শহরেও আছে প্রতিদিনকার আলাদা আয়োজন। সারা দেশের পাঠকেরা অংশ নিতে পারেন এসএমএস কুইজে। থাকছে সাপ্তাহিক, পর্বভিত্তিক ও অনলাইন কুইজ। মাসজুড়ে ১২টি কুইজে অংশ নিয়ে বিশ্বকাপ শেষে থাকছে মেগা পুরস্কার জিতে নেওয়ার সুযোগ। প্রথম আলোর এই কুইজ আয়োজনের দশম দিনের কুইজের ফলাফল ছাপা হলো আজ।

এসার-প্রথম আলো বিশ্বকাপ এসএমএস কুইজ
এসার-প্রথম আলো বিশ্বকাপ কুইজে প্রতিদিনের ল্যাপটপ পুরস্কারের দশম দিনের বিজয়ী ঢাকা ঝিগাতলার সানজিদা হক রীমা। ২১ জুন প্রথম আলো কার্যালয়ে ২০ জুনের কুপনের ড্র অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের কৃতী ফুটবলার মো. শাহাজউদ্দীন টিপু। তিনি ফোন করে বিজয়ীকে লটারি জেতার সুখবরটি জানান।

নাভানা ইন্টারলিংকস প্রথম আলো ফুটবল কুইজ
নাভানা ইন্টারলিংকস প্রথম আলো ফুটবল কুইজে এসএসএস করে লটারির মাধ্যমে বিশ্বকাপের অফিশিয়াল ফুটবল ‘জাবুলানি ফুটবল’ জিতে নিয়েছেন রাজশাহীর মো. আদিল হোসেন।

ট্রান্সটেক-প্রথম আলো বিশ্বকাপ কুইজ
২০ জুনের কুপনগুলোর ড্র হয় ২১ জুন। সেদিনের বিজয়ীদের তালিকা ও সাত বিভাগীয় শহরে প্রথম আলোর কার্যালয়ে ড্র অনুষ্ঠানের খবর নিচে দেওয়া হলো। পুরস্কার সংগ্রহের জন্য প্রথম আলোর সংশ্লিষ্ট কার্যালয়ে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।
ঢাকা: রনি, মিরপুর ১১।
চট্টগ্রাম: নাজমুন নাহার, পূর্ব ষোলশহর।
খুলনা: সাহিনা আক্তার, হাউজিং, খালিশপুর।
বরিশাল: মো. রিপন হোসেন, শায়েস্তাবাদ।
রাজশাহী: শেখ মোহাম্মদ আলী, রাজশাহী কলেজ হোস্টেল।
সিলেট: সমীরন চন্দ্র চন্দ, ছড়ারপার।
রংপুর: নিবিড়, মুন্সিপাড়া।

এসকেএফ-প্রথম আলো প্রতিদিনের কুইজ
২০ জুনের কুপনগুলোর ড্র হয় ২১ জুন। সেদিনের বিজয়ীদের তালিকা ও ২৮ জেলা শহরে প্রথম আলো কার্যালয়ে ড্র অনুষ্ঠানের খবর নিচে দেওয়া হলো। এই তালিকার সব বিজয়ীকে পুরস্কার সংগ্রহের জন্য প্রথম আলোর সংশ্লিষ্ট কার্যালয়ে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।
ঢাকা: প্রথম: সুশান্ত সিংহ, শাহবাগ; দ্বিতীয়: শাহিন, ২০৯ মিরপুর; তৃতীয়: ওবায়দুল হক সবুজ, ২৪/এ শেরশাহ সুরী রোড, মোহাম্মদপুর এবং চতুর্থ: মো. ইলিয়াছ খান, ফকিরাপুল।
চট্টগ্রাম: প্রথম: আবু জাহেদ, রাঙ্গুনিয়া; দ্বিতীয়: আরশাদ মোমেন খান, ৫১ ঘাটফরহাদবেগ; তৃতীয়: অভিজিৎ চক্রবর্ত্তী, ২৪৫ ঘাটফরহাদবেগ এবং চতুর্থ: মহিউদ্দিন আহমেদ, ৮৪ এস এস খালেদ রোড।
খুলনা: প্রথম: কাকলী, দৌলতপুর; দ্বিতীয়: মনিকা মৃধা, হাজী মহসীন রোড; তৃতীয়: সাইদুল্লাহ ৩২, খান এ সবুর রোড এবং চতুর্থ: জয়নাব, খালিশপুর। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও স্বাধীন বাংলা ফুটবল দলের খেলোয়াড় বিরেন দাস বীরু।
বরিশাল: প্রথম: এস এম নূরে আলম সিদ্দিক, কলেজ এভিনিউ; দ্বিতীয়: আ জ ম কামরুল হোসেন, বিএম কলেজ; তৃতীয়: মুহিম, অক্সফোর্ড মিশন রোড এবং চতুর্থ: মো. আরিফুর রহমান, করিম কুটির।
রাজশাহী: প্রথম: মিজানুর রহমান, লক্ষ্মীপুর; দ্বিতীয়: মাসুদ, সিঙ্গার প্লাস রেল মার্কেট; তৃতীয়: শাওন, লক্ষ্মীপুর এবং চতুর্থ: নূর উর রশিদ খান, সাধুর মোড় । ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট।
সিলেট: প্রথম: মোস্তাহিদ আলম, মেডিকেল রোড; দ্বিতীয়: তরুণ সিংহ, জিন্দাবাজার; তৃতীয়: নিধিরঞ্জন দাস, শিববাড়ী এবং চতুর্থ: সুধারঞ্জন দাস, শিববাড়ী । ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি সৈয়দ মনির হেলাল।
রংপুর: প্রথম: মারুফা রহমান ইমা, মুন্সিপাড়া; দ্বিতীয়: মো. শাহান, পত্রিকা বিপণি; তৃতীয়: উৎস, কাচারিবাজার এবং চতুর্থ: মোরশেদ উদ্দিন মৃদুল, লালকুঠি লেন। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক কৃতী খেলোয়াড় আফজাল টিটু ও এ কে এম ফরিদ।
দিনাজপুর: প্রথম: মো. রিয়াজ হোসেন, নিউ হোটেল; দ্বিতীয়: ডন চৌধুরী, মুন্সিপাড়া; তৃতীয়: অবদান টেলিকম, সুইহারী এবং চতুর্থ: আদনান ফাইয়াজ, ঈদগা আবাসিক এলাকা।
ময়মনসিংহ: প্রথম: মো. রুবেল, চৌধুরী, প্যারাডাইস কেব্লস; দ্বিতীয়: মো. মুসা, জিলা স্কুল রোড; তৃতীয়: মো. মহিউদ্দিন আহাম্মেদ, তারাকান্দা এবং চতুর্থ: মো. আসাদুজ্জামান, নওমহল। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রথম শ্রেণীর ফুটবল রেফারি মো. বুরহান উদ্দিন।
যশোর: প্রথম: মঈনুল ইসলাম, ২৭ মুজিব সড়ক; দ্বিতীয়: বাপ্পি ঘোষ, রবীন্দ্রনাথ সড়ক; তৃতীয়: আকাশ বিশ্বাস, বেজপাড়া এবং চতুর্থ: দেলোয়ার হোসেন দিলশান, ষষ্ঠিতলা। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিবর্তন যশোরের সভাপতি বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব সানোয়ার আলম খান।
ফরিদপুর: প্রথম: মো. রাশেদুল হাসান, ১/১৮ ঝিলটুলী; দ্বিতীয়: কৌশিক বিশ্বাস, ২ নম্বর হাবেলী গোপালপুর; তৃতীয়: মো. জাহিদুল ইসলাম, সালথা এবং চতুর্থ: কুশ সেন, মধুখালী। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা প্রথম বিভাগ ফুটবলের সাবেক খেলোয়াড় নৃপেন্দ্র নাথ রায়।
কুমিল্লা: প্রথম: নাবিলা আক্তার, চান্দিনা; দ্বিতীয়: শামীম ইকবাল, ১১৬, বজ্রপুর; তৃতীয়: সাইফুল, কান্দিরপাড় এবং চতুর্থ: ফেরদৌস আমিন, দক্ষিণ ঠাকুরপাড়া। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিড-সন্ত্রাস নির্মূল কমিটি কুমিল্লার সভাপতি ও বিশিষ্ট নারীনেত্রী দিলনাশি মোহসেন।
পাবনা: প্রথম: রাজ পোদ্দার, পাথরতলা; দ্বিতীয়: কাজী পরিচয়, শান্তিনগর; তৃতীয়: দিবাকর চক্রবর্তী, দিলালপুর এবং চতুর্থ: শুভ রায়, দিলালপুর। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহাম্মদ আলী জিন্নাহ, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সাবেক ফুটবলার।
বগুড়া: প্রথম: রুবেল হোসেন, নামুজা; দ্বিতীয়: গোলাম সিদ্দিকুর রহমান, খান্দার; তৃতীয়: এরশাদ আলম, ভাই পাগলা মাজার এবং চতুর্থ: সেজান মাহমুদ, আটাপাড়া। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবীণ খেলোয়াড় ও কোচ ফজলুল হক মুরাদ।
কক্সবাজার: প্রথম: মোস্তফা কামাল, শেখ রাসেল সড়ক; দ্বিতীয়: স্নেহা নন্দী, উত্তর বাহারছড়া; তৃতীয়: অরিন্দম বড়ুয়া উৎস, অ্যান্ডারসন সড়ক এবং চতুর্থ: নাজমুল হাসান, সদর। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ফুটবল খেলোয়াড় নুরুল আবছার।
রাঙামাটি: প্রথম: প্রিয় লাল চাকমা, রাজবাড়ী সড়ক; দ্বিতীয়: বিটু চাকমা, পশ্চিম ট্রাইবেল আদাম; তৃতীয়: চন্দ্র বিকাশ চাকমা, চক্রপাড়া এবং চতুর্থ: ত্রিজীবন চাকমা, পাবলিক হেলথ। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক ফুটবলার মো. আতাউর রহমান দীপু।
নোয়াখালী: প্রথম: তাছলিম আহমেদ, দত্তেরহাট; দ্বিতীয়: মো. খুরশিদ আলম, বেগমগঞ্জ; তৃতীয়: নুর মহাম্মদ, মাইজদী এবং চতুর্থ: শাহদাত হোসেন, মাইজদী। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নোয়াখালী ব্যাডমিন্টন খেলোয়াড় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত।
ফেনী: প্রথম: জালাল আহম্মদ লিটন, ট্রাংক রোড; দ্বিতীয়: মাজেদুল হক মিশাল, বিমানবন্দর সড়ক; তৃতীয়: মহারাজ চন্দ্র দাস, ট্রাংক রোড এবং চতুর্থ: সাদিয়া আলম, এসএসকে রোড। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেনী সকার ক্লাবের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সদস্য মো. গোলাম রাব্বানী এবং ফেনী থিয়েটারের সাবেক প্রধান সমন্বয়কারী কাজী ইকবাল আহমেদ পরান।
কুষ্টিয়া: প্রথম: মুরতোজা কামাল, আমলাপাড়া; দ্বিতীয়: লিয়াকত আলী, নাহার মঞ্জিল; তৃতীয়: যোয়াকীম সৌরভ হালদার, পশ্চিম মজমপুর এবং চতুর্থ: তোছাদ্দেক হোসেন, অগ্রণী ব্যাংক। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাব উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক কাজী রফিকুর রহমান।
কিশোরগঞ্জ: প্রথম: মো. মাজহারুল হক; দ্বিতীয়: সাদিনা আক্তার; তৃতীয়: মো. তাজউদ্দিন আহমেদ বকুল এবং চতুর্থ: আসাদুল হাসান আসাদ। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক ফুটবলার ও ক্রীড়া সংস্থার ফুটবল পরিষদের সদস্য ইয়াহিয়া ভূঁইয়া।
কুড়িগ্রাম: প্রথম: তানভিরুল ইসলাম, থানা পাড়া রোড; দ্বিতীয়: স্বর্ণা, সবুজ পাড়া; তৃতীয়: মো. আব্দুর রউফ, কামাত আঙ্গারীয়া ভূরুঙ্গামারী এবং চতুর্থ: আব্দুল্লাহ আল সাঈফ, পুরাতন থানা পাড়া। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কবি ইসমাঈল হোনেস।
সিরাজগঞ্জ: প্রথম: জনি, ভাঙ্গাবড়ী; দ্বিতীয়: প্রিন্স, মাসুমপুর; তৃতীয়: ইমরান, বাহির গোলা এবং চতুর্থ: নাসরিন সুলতানা। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ ভাসানী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. জহুরুল ইসলাম।
বরগুনা: প্রথম: এনায়েত হোসেন, কলেজ রোড; দ্বিতীয়: মিঠু, সিনেমা হল রোড; তৃতীয়: আরিফ হোসেন, পশ্চিম বরগুনা এবং চতুর্থ: মনি আকতার, কলেজিয়েট স্কুল। ড্র অনুষ্ঠানে উপস্থিত বরগুনার সংবাদপত্র এজেন্ট শাপলা নিউজ এজেন্সির স্বত্বাধিকারী খাইরুল আলম।
ভৈরব: প্রথম: আবুল, হাসপাতাল সড়ক; দ্বিতীয়: বাহার মিয়া, ভৈরবপুর দক্ষিণ পাড়া; তৃতীয়: জুম্মান, কালিপুর দক্ষিণপাড়া এবং চতুর্থ: পবিত্র, পলতাকান্দা। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভৈরব চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মো. সায়দুল্লাহ মিয়া ও নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি এসএম বাকী বিল্লাহ।
পটুয়াখালী: প্রথম: অরুণ রায়, শেরেবাংলা রোড; দ্বিতীয়: আলমগীর, নতুন বাজার; তৃতীয়: বিকাশ সরকার, চরপাড়া এবং চতুর্থ: শেখ মানিক, চকবাজার। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পটুয়াখালী একেএম কলেজের বাংলা বিভাগের প্রভাষক অশোক দাস।
টাঙ্গাইল: প্রথম: রিপন মাহসুদ, করটিয়া; দ্বিতীয়: বিশ্বাস বেতকার সম্পা; তৃতীয়: নাজমুস সাকিব দীয়া এবং চতুর্থ: হূদিতা, আকুরটাকুর পাড়া। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক ফুটবলার ওবায়দুর রহমান খান।
সাতক্ষীরা: প্রথম: অভিষেক দাস, মুনজিতপুর; দ্বিতীয়: মুহা. আসাদ, মধুমোল্যার ডাঙ্গী; তৃতীয়: ওবায়দুল্যাহ, সুলতানপুর এবং চতুর্থ: কাজী আরিফুল, কাছারিপাড়া। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রীড়া সংগঠক ও সাবেক ফুটবলার জিয়াউল হক।
চাঁপাইনবাবগঞ্জ: প্রথম: মতিউর রহমান, নিউমার্কেট; দ্বিতীয়: ফয়সাল, রেহাইচর; তৃতীয়: মাইসা ইসলাম, পাঠানপাড়া এবং চতুর্থ: বাইরুন নাহার ববি, পুরাতন সিঅ্যান্ডবি ঘাট। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক ফুটবলার ইসরাইল সেন্টু।

No comments

Powered by Blogger.