মিডিয়ার ওপর চটেছেন মেলো

কাকা মাঠে শুয়ে কাতরাচ্ছেন, ফেলিপ মেলো গেছেন তাঁকে উঠতে সাহায্য করতে; কিন্তু মেলোর সাহায্য নিতে চাইছেন না কাকা—এটি একটি ছবির বর্ণনা। এ ছবিটি ছাপা হয়েছে ব্রাজিলের একটি পত্রিকায়। কাকাকে মেলো একটি বাজে ট্যাকল করেছেন এবং কাকা তাঁর ওপরে চটে গেছেন, খবর ছিল এই। তবে মেলোর দাবি, বিষয়টি ভুলভাবে উপস্থাপন করা হয়েছে।
ব্রাজিলের পত্রিকার বরাতে এই ছবি আর খবর আবার ছাপা হয়েছে বেশ কয়েকটি ব্রাজিলিয়ান এবং ইতালিয়ান ওয়েবসাইটে। বিষয়টি খুব আহত করেছে জুভেন্টাস মিডফিল্ডার মেলোকে। মেলোর কথা, পত্রিকাটি রীতিমতো খলনায়ক বানিয়ে দিয়েছে তাঁকে, ‘আমি খারাপ লোক নই। তারা যেভাবে পুরো ব্যাপারটা উপস্থাপন করেছে তাতে মনে হচ্ছে আমি বড্ড খারাপ লোক। ট্যাকলটা যদি বাজে হয়েই থাকে, তাহলে বুঝতে হবে আমি এভাবেই খেলি। আমি বাজে লোক বলে এমন ট্যাকল করেছি, ব্যাপারটা এমন নয়। আমার পরিবার আছে, তারা খবরটা দেখেছে এবং আমাকে জিজ্ঞেস করেছে কেন আমি কাকাকে এমন ট্যাকল করলাম।’
মেলো আরও বলেছেন, কাকার সঙ্গে তাঁর মন-কষাকষি হয়নি। কাকার সঙ্গে তাঁর ভালো বন্ধুত্বও আছে। ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন এক বিবৃতিতে জানিয়েছে, ‘ফেলিপ মেলো মনে করছে, অন্যায্যভাবেই তাকে দোষারোপ করা হয়েছে।’ মেলো বলেছেন, ঘটনার পর ব্যাপারটি বুঝিয়ে বলেছেন কাকাকে। প্রত্যুত্তরে কাকা শুধু বলেন, ‘এটা অন্যায়।’

No comments

Powered by Blogger.