প্রতি ম্যাচে একটি গোল করার প্রতিশ্রুতি

দলের হয়ে সর্বোচ্চ চেষ্টা করার স্বপ্ন দেখেন সব ফুটবলারই। তবে উত্তর কোরিয়ার ওয়েইন রুনি হিসেবে পরিচিত জং-তে সেকে একটু ব্যতিক্রম হিসেবেই দেখতে হবে। বিশ্বকাপে উত্তর কোরিয়ার প্রতিটি ম্যাচে একটি করে গোল করার প্রতিশ্রুতি দিয়ে রেখেছেন এই স্ট্রাইকার।
বিশ্বকাপের গ্রুপ পর্বে উত্তর কোরিয়ার প্রতিপক্ষ পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল, পর্তুগাল ও আইভরিকোস্ট। উত্তর কোরিয়া এমন দল নয়, যারা শক্তিশালী প্রতিপক্ষদের পেছনে ফেলে দ্বিতীয় পর্বে উঠতে সক্ষম। তবে উত্তর কোরিয়ার প্রেরণা হয়ে আছেন ইংল্যান্ডের স্ট্রাইকার ওয়েইন রুনি। পর্তুগাল ও আইভরিকোস্টকে পেছনে ফেলে ব্রাজিলের সঙ্গে দ্বিতীয় রাউন্ডে উঠবে উত্তর কোরিয়া—এমনটাই বিশ্বাস করেন রুনি।
রুনির বিশ্বাস সার্থক করে তুলতে পারেন স্ট্রাইকার জং-তে সে। ওয়ার্ম আপ ম্যাচে গ্রিসের সঙ্গে ২-২ গোলে ড্র করে উত্তর কোরিয়া। দলের হয়ে দুটি গোলই করেন জং। বিশ্বকাপ আসরে গিয়ে গোল করার ধারাবাহিকতা ধরে রাখার স্বপ্ন এই স্ট্রাইকার দেখতেই পারেন। বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ওঠার লক্ষ্য উত্তর কোরিয়ার উল্লেখ করে রয়টার্সকে আজ শনিবার জং বলেন, ‘গ্রুপ পর্যায়ে এগিয়ে থাকবে ব্রাজিল ও উত্তর কোরিয়া। প্রতিটি ম্যাচে কমপক্ষে একটি করে গোল করার লক্ষ্য আমার।’

No comments

Powered by Blogger.