কেয়ার্নসের মামলাকে ‘স্বাগত’ জানাচ্ছেন মোদি

একে তো আইপিএলের খেলোয়াড় নিলাম তালিকা থেকে বাদ পড়েছেন। এর ওপর বাদ দেওয়ার কারণ হিসেবে লোলিত মোদি জানিয়েছেন, ক্রিস কেয়ার্নসের বিরুদ্ধে আছে ম্যাচ পাতানোর অভিযোগ। আইপিএল-প্রধানের ওপর তাই চটেছেন নিউজিল্যান্ডের এই সাবেক তারকা। ‘ভাবমূর্তি ক্ষুণ্ন করা’র অভিযোগে মোদির বিরুদ্ধে মামলা ঠুকে দেওয়ার ঘোষণা দিয়েছেন ৬২টি টেস্ট আর ২১৫টি ওয়ানডে খেলা এই অলরাউন্ডার। এদিকে কেয়ার্নসের মামলার এই উদ্যোগকে ‘স্বাগত’ জানিয়েছেন মোদি।
আইসিএল থেকে ফেরা কেয়ার্নসও আর সব খেলোয়াড়ের মতো নিবন্ধন করেছিলেন। গত শনিবার আইপিএলে নিবন্ধিত ৯৭ জন খেলোয়াড়ের তালিকাতেও ছিল তাঁর নাম। কিন্তু সেখান থেকে এই ৩৯ বছর বয়সীকে বাদ দেওয়া হয়। কারণ হিসেবে মোদি তাঁর টুইটারে (সামাজিক যোগাযোগের ওয়েবসাইট) আর ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাত্কারে জানান, কেয়ার্নসের বিরুদ্ধে আছে ম্যাচ পাতানোর অভিযোগ।
কিন্তু কেয়ার্নস বলেছেন, ‘লোলিত মোদি যে অভিযোগ এনেছেন এটা কলঙ্কজনক এবং সম্পূর্ণ মিথ্যা। এ ধরনের একটা মিথ্যা খবর বিশ্বব্যাপী প্রচার করা অবমাননাকর। মোদির অভিযোগ ব্যক্তিগতভাবে আমার কাছে চরম হতাশাজনক। আমার ভাবমূর্তিও ক্ষুণ্ন হয়েছে। আমার ভবিষ্যত্ এভাবে ক্ষতিগ্রস্ত হতে দিতে পারি না। আমি আমার আইনজীবীদের নির্দেশ দিয়েছি মোদির বিরুদ্ধে মানহানির অভিযোগ দায়ের করতে।’ জবাবে মোদি বলেছেন, ‘কেয়ার্নস যদি আমার বিরুদ্ধে মামলা করতে চান, তাঁকে স্বাগত জানাই।’

No comments

Powered by Blogger.