ভিক্টোরিয়ার প্রথম সুপার লিগে

সুপার লিগে প্রথম জয় পেল ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। কাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে নিজেদের তৃতীয় সুপার লিগ ম্যাচে ভিক্টোরিয়া ৫ উইকেটে হারিয়েছে পয়েন্ট তালিকায় সবার নিচে থাকা ক্রিকেট কোচিং স্কুলকে (সিসিএস)। সুপার লিগে সিসিএসের এটি টানা তৃতীয় পরাজয়। টস জিতে ব্যাটিংয়ে যাওয়া সিসিএস ৮ উইকেটে তুলেছিল ২২২ রান। ২ ওভার হাতে রেখে ৫ উইকেটেই জয় ছুঁয়ে ফেলে ভিক্টোরিয়া।
উত্তম ও তারেকের ৭২ রানের ওপেনিং জুটির পর তৃতীয় উইকেটে পাকিস্তানি ব্যাটসম্যান শাহবাজ বাট (৬১) ও তাপস ঘোষের জুটিটি সিসিএসকে দেখাচ্ছিল বড় স্কোরের স্বপ্ন। কিন্তু তাপস (১৮) দলকে ১২০ রানে রেখে আউট হওয়ার পর নিয়মিতই পড়তে থাকে উইকেট। ১৪৯ রানে চতুর্থ, ১৬৩ রানে পঞ্চম, ১৯৫ রানে ষষ্ঠ এবং ২০১ রানে পরপর দুই বলে পড়ে সপ্তম ও অষ্টম উইকেট।
২২৩ রানের জয়ের লক্ষ্য নিয়ে খেলতে নেমে ৪৮ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে ফেলে ভিক্টোরিয়া। কিন্তু কামরুল (৮৮ বলে ৮৬, ৪ চার ও ১ ছয়) এবং আবুল বাশারের হাফসেঞ্চুরি (৫৪) দলকে দেখায় জয়ের রাস্তা। তাঁরা চতুর্থ উইকেটজুটিতে তোলেন ১০৯ রান। এরপর আবুল বাশার আউট হয়ে গেলেও পঞ্চম উইকেটে আরাফাত সালাউদ্দিনের (৩১) সঙ্গে ৪৩ রানের জুটি গড়ে আউট হন কামরুল। বাকি কাজটুকু সারেন আরাফাত ও মোহাম্মদ শরীফ।
সংক্ষিপ্ত স্কোর: সিসিএস: ৫০ ওভারে ২২২/৮ (শাহবাজ ৬১, উত্তম ৩২, তারেকুজ্জামান ২৯, নাজমুল ২৩; মনির ৩/৫২, সাজু ২/৩৩, আবুল বাশার ১/৩১, শরীফ ১/৫৫)। ভিক্টোরিয়া: ৪৮ ওভারে ২২৫/৫ (কামরুল ৮৬, আবুল বাশার ৫৪, আরাফাত ৩১; আসলাম ২/৩৪)। ফল: ভিক্টোরিয়া ৫ উইকেটে জয়ী। ম্যান অব দ্য ম্যাচ: কামরুল ইসলাম।

No comments

Powered by Blogger.