মোহামেডানের সামনে নির্ভার ফেনী সকার

দু দলের প্রথম ম্যাচটায় মোহামেডান তাদের উড়িয়ে দিয়েছিল ৪-০ গোলে। কিন্তু দ্বিতীয়বার আবার যখন মুখোমুখি দু দল—প্রেক্ষাপটটা ভিন্ন। এটি সেমিফাইনাল, ফাইনালে ওঠার লড়াই।
আজকের এই ম্যাচের আগে ফেনী সকারই বেশি নির্ভার। তাদের হারানোর কিছু নেই। দেশের শীর্ষস্থানীয় একটি দলের বিপক্ষে সেমিফাইনালে দাঁড়ানোটাই নবাগত দলটির জন্য অনেক কিছু। এরপর যদি কিছু আসে তা তো হবে বাড়তি প্রাপ্তি। গতবারের চ্যাম্পিয়নরাই বরং একটু চাপে আছে বলে মনে হলো। শেষ আটের বাধাটা পেরোনোর কথা ভেবেই বাড়তি সতর্ক হতে হচ্ছে মোহামেডানকে। কোয়ার্টার ফাইনালে নারায়ণগঞ্জের শুকতারা যুব সংসদ তাদের কাছে হার মেনেছিল টাইব্রেকার নামের ভাগ্য পরীক্ষায়।
তবে মোহামেডান কোচ মারুফুল হক অবশ্য চাপটাপ নিয়ে বেশি ভাবছেন না, ‘শেষ ম্যাচে আমাদের সমস্যা ছিল। খেলোয়াড়েরা সেদিন ভালো খেলতে পারেনি। আমার দলে সব বিভাগেই কোয়ালিটি প্লেয়ার আছে। তাই দুশ্চিন্তা করার কিছু নেই। জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী আমি।’
ফেনী সকারের কোচ মিলন মোল্লা পুরো শক্তির দলকে আজ খেলাতে পারছেন না। দুই উইং ব্যাক মনু ও জাহিদ আজ খেলতে পারছেন না দুই হলুদ কার্ডের কারণে। দলের গুরুত্বপূর্ণ দুই খেলোয়াড়কে না পাওয়াটা বেশ হতাশার। তবে মনের মধ্যে একটা স্বপ্ন তাঁদের আছেই। মুখ ফুটে যদিও জয়ের কথা বলতে চাইলেন না মিলন, ‘আগের ম্যাচের চেয়ে আজ আমরা আরও ভালো খেলতে চাই।’ ফেনী সকারের কোনো বিদেশি খেলোয়াড় নেই। তাদের বড় ভরসা মোনায়েম হোসেন রাজু। টুর্নামেন্টের ৫ গোল করা এই স্ট্রাইকারের দিকেই তাকিয়ে আছেন সকারের কোচ। আজ সন্ধ্যা ৬টায় শুরু হতে যাওয়া ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন।

No comments

Powered by Blogger.