‘শাকিব খানের সঙ্গে কাজ করতে গিয়ে নার্ভাস ছিলাম’

গেল কোরবানির ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাকিব খানের বহুল আলোচিত সিনেমা ‘তুফান’। মুক্তির পর বক্স অফিসে দারুণ সাড়া ফেলে এটি। গত ১৯শে সেপ্টেম্বর দু’টি ওটিটি প্ল্যাটফরমে একযোগে মুক্তি পেয়েছে এই সুপারহিট সিনেমা। সিনেমাটি নিয়ে আগ্রহ-উন্মাদনা এখনো কমেনি। ‘তুফান’ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরেছেন অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। এই সিনেমায় কাজের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, ‘তুফান’-এ আমি যাদের সঙ্গে কাজ করেছি, কর্মক্ষেত্রে তাদের অভিজ্ঞতা আমার চেয়ে অনেক বেশি। তাই নার্ভাস ছিলাম। শুটিংয়ের অজানা কিছু অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, এর আগে চঞ্চল ভাইয়ের সঙ্গে ‘আয়নাবাজি’ সিনেমায় আমার কাজের অভিজ্ঞতা আছে, তাই তার সঙ্গে নার্ভাসনেসটা কম ছিল। তবে শাকিব খানের সঙ্গে প্রথম দিন কাজ করতে গিয়ে নার্ভাস ছিলাম। মিমি চক্রবর্তীর সঙ্গে প্রথম শটের দিন আমি দূর থেকে তাকে দেখছিলাম। প্রথম দেখাতেই তিনি আমাকে হাত নেড়ে সম্বোধন করেন। সেটা আমার কাছে ওয়েলকামিং ছিল এবং নার্ভাসনেস কমিয়ে দিয়েছিল। শাকিব খানের সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে নাবিলা বলেন, তার সঙ্গে প্রথম শটের আগে ভালো প্রস্তুতি নিয়েছিলাম। কারণ তিনি সুপারস্টার। সিনেমায় আমাদের দু’জনের লাস্ট সিনটাই ছিল শুটিং সেটে আমাদের প্রথম সিন। আমি খুব নার্ভাস ছিলাম। তবে ধীরে ধীরে শাকিব খান আমাকে অনেক বেশি ইজি করে ফেলেন। তিনি লাভলি কো-স্টার এবং তিনি তার কাজটা সুন্দর করে শেষ করে ফেলেন।
mzamin

No comments

Powered by Blogger.