স্টার প্লাসের ‘ড্যান্স প্লাস’-এ বাংলাদেশের হৃদি

ভারতের অন্যতম শীর্ষ চ্যানেল স্টার প্লাসের জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো ‘ড্যান্স প্লাস’-এ অংশ নিলেন এ প্রজন্মের আলোচিত নৃত্যশিল্পী-অভিনেত্রী হৃদি শেখ। এরইমধ্যে ফেসবুকের মাধ্যমে এ সুখবরটি সবাইকে জানিয়েছেন হৃদি। আজ শনিবার এ প্রতিযোগিতার সেটে পারফর্ম করতে দেখা যাবে তাকে। এই রিয়্যালিটি শোতে একই সঙ্গে বাংলাদেশ ও রাশিয়ার প্রতিনিধিত্ব করছেন হৃদি। রাশিয়ায় বেড়ে উঠলেও বাংলাদেশি হিসেবে পরিচয় দিতেই গর্ববোধ করেন এ নৃত্যশিল্পী। ‘ড্যান্স প্লাস’-এ তিনিই প্রথম বাংলাদেশি প্রতিযোগী। এ প্রতিযোগিতায় বাংলাদেশ ও রাশিয়া এই দুই দেশের হয়ে লড়বেন তিনি। এখানে অংশ নেয়া প্রসঙ্গে হৃদি শেখ বলেন, নাচ আমার রক্তের সঙ্গে মিশে আছে। তার মধ্যেও বলিউড ধারার নাচের প্রতি আমার অন্যরকম ভালোবাসা রয়েছে। আমার ইউটিউব চ্যানেলেও বলিউডের অনেক গানের সঙ্গে নিজের করা নাচের ভিডিও আমি আপলোড করেছি। হৃদি আরো বলেন, ‘ড্যান্স প্লাস’ প্রতিযোগিতার দুটি মৌসুমেও আমাকে নাচের জন্য ডাকা হয়েছিল। কিন্তু তখন নিজেকে আমি তৈরি মনে করিনি। সময় নিয়ে তবেই এবার অংশ নিচ্ছি। এ প্রতিযোগিতায় অংশ নিয়ে খুবই ভালো লাগছে। ৬ই জুন আমি মুম্বই এসেছি। ১০ই জুন থেকে অডিশন পর্বের শুটিং শুরু হয়েছে। হাউস অব সুরাজ গ্রুপের আমাদের দলে যুক্তরাষ্ট্র, রাশিয়া, থাইল্যান্ড, নরওয়ের প্রতিযোগী আছেন। তাদের সঙ্গেই আমাকে পারফর্ম করতে হচ্ছে। নিয়মিত রিহার্সালে অংশ নিচ্ছি। আমাদের কোরিওগ্রাফার হিসেবে আছেন যুক্তরাষ্ট্রের কুমারী সুরাজ। হাউস অব সুরাজ হচ্ছে মেয়েদের একটি নৃত্যদল, যারা যুক্তরাষ্ট্র, থাইল্যান্ড, নরওয়ে ও ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের মেধাবী নৃত্যশিল্পীদের খুঁজে বের করে। এ দলের হয়েই বাংলাদেশ ও রাশিয়ার প্রতিনিধিত্ব করছি আমি। উল্লেখ্য, হৃদি রাশিয়া থেকে বাংলাদেশে এসে ‘ম্যাঙ্গোলি-চ্যানেল আই সেরা নাচিয়ে ২০১৫’ প্রতিযোগিতায় অংশ নিয়ে সর্বপ্রথম পরিচিতি পান। এর আগে রাশিয়ার একাধিক রিয়্যালিটি শোতে অংশ নিয়েছেন তিনি।

No comments

Powered by Blogger.