বৃহস্পতিবার চট্টগ্রামস্থ সাতকানিয়া সমিতির ইফতার, প্রস্তুতি সভা সম্পন্ন

আগামী ১৫ই জুন বৃহষ্পতিবার সাতকানিয়া সমিতি-চট্টগ্রাম এর উদ্যোগে নগরীর এসএ খালেদ রোডস্থ রিমা কমিউনিটি সেন্টারে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
উক্ত ইফতার ও দোয়া মাহফিল সফল করার লক্ষ্যে এক প্রস্তুতি সভা রবিবার রাত ১০টায় আন্দরকিল্লাস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সমিতির আহ্বায়ক ও চিটাগাং চেম্বারের পরিচালক অহীদ সিরাজ চৌধুরী স্বপনের সভাপতিত্বে এবং সাতকানিয়ার পৌর মেয়র ও সমিতির সদস্য সচিব মোহাম্মদ জোবায়েরের সঞ্চলনায় অনুষ্ঠিত উক্ত প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা ও টেরিবাজার বনিক কল্যাণ সমিতির সভাপতি ওসমান গণি চৌধুরী, মোহাম্মদ রফিক, আমানুল আলম, আব্দুল মাবুদ চৌধুরী, সাবেক চেয়ারম্যান সরওয়ার উদ্দিন চৌধুরী, সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সমিতির সদস্য এটিএম রশিদ উদ্দিন শাহীন, অধ্যাপক শাব্বির আহমদ, ফারুক-এ- আজম, নুরুল আলম মন্টু, বশির উদ্দিন চৌধুরী, সালাহ উদ্দিন দিনার প্রমুখ।
প্রস্তুতি সভায় ইফতার মাহফিলকে সফল ও সার্থক করে তুলতে বিস্তারিত আলোচনা ও কর্মকৌশল নির্ধারণ করা হয়। যথাসময়ে অনুষ্ঠান শুরু করতে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিকভাবে উপস্থিত থাকার আহবান জানানো হয়েছে।

No comments

Powered by Blogger.