৮ মাসের শিশুকে গাড়ি থেকে ছুড়ে হত্যা, মাকে ধর্ষণ

মায়ের কোল থেকে ৮ মাসের শিশুকন্যাকে ছিনিয়ে নিয়ে অটো থেকে ছুড়ে ফেলে দিল ৩ ধর্ষক। এরপর চলন্ত অটোতেই ২৩ বছরের ওই যুবতীর উপর চলল নৃশংস অত্যাচার। মাথায় গভীর আঘাত লেগে মৃত্যু হয় শিশুটির। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে ভারতের রাজধানীর কাছাকাছি হরিয়ানা রাজ্যের গুরুগ্রামে। ২৯ মে মাঝরাতে এই ঘটনা ঘটলেও তা প্রকাশ্যে আসে সোমবার। ওইদিনই ৩ ধর্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন ধর্ষিতা। তার স্বামী কাজের প্রয়োজনে বাইরে থাকেন। প্রতিবেশীদের সঙ্গে কোনো কারণে ঝামেলা হওয়ায় সদ্যোজাত সন্তানকে নিয়ে বাপের বাড়িতেই রাত কাটাবেন বলে ঠিক করেন ওই যুবতী। পুলিশকে তিনি জানিয়েছেন, ‘অটোর আসনে বসার কয়েক মিনিট পর থেকেই অভিযুক্তরা আমার শ্লীলতাহানি করতে শুরু করে। আমি বাধা দিই। চিত্‍‌কার করি।
আমার সন্তানও কাঁদতে শুরু করে। তখনই ওরা মেয়েটাকে আমার কোল থেকে টেনে নিয়ে রাস্তায় ছুড়ে ফেলে দেয়। আমি পাগলের মতো কাঁদতে থাকি। তাতে ভ্রূক্ষেপও করেনি ওরা। উল্টে ওরা আমায় গণধর্ষণ করে পালিয়ে যায়।’ পুলিশ জানিয়েছে, ওই নারী ইন্ডাস্ট্রিয়াল মডেল টাউনশিপ (আইএমটি) মানেসরের কাছাকাছি একটি গ্রামে থাকেন। সেখান থেকে প্রথমে চালককে অনুরোধ করে একটি ট্রাকে চেপে বসেন। কিন্তু ট্রাকচালক মদ্যপ থাকায় এবং তাকে বিরক্ত করায় খেরকি দৌলা টোল প্লাজায় এসে তিনি নেমে পড়েন। কিন্তু এরপর তার সঙ্গে আরও ভয়াবহ ঘটনা ঘটল। অভিযুক্তদের বিরুদ্ধে খুন ও ধর্ষণের অভিযোগ দায়ের করেছে পুলিশ। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

No comments

Powered by Blogger.