পাক ক্রিকেটারের টুইট- রুবেলকে ক্রিমিনাল বলায় প্রতিবাদ হ্যাপির

ক্রিকেটার রুবেল হোসেনকে নিয়ে টুইটারে আপত্তিকর মন্তব্য করেছেন পাকিস্তানি ক্রিকেটার নাসির জামশেদ। তিনি রুবেলকে ফুল টাইম ক্রিমিনাল, আর পার্ট টাইম ক্রিকেটার হিসেবে আখ্যাই টুইট করেছেন। পাশাপাশি রুবেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা চলছে বলেও মন্তব্য করে এই পাকিস্তানি ওপেনার। নাসির জামশেদের এমন মন্তব্যে বেজায় চটেছেন রুবেলের সাবেক প্রেমিকা চিত্র নায়িকা নাজনিন আক্তার হ্যাপি। ‘বাংলাদেশ ও রুবেলকে নিয়ে পাকিস্তানি ওই ক্রিকেটারের কথা বলার কোনও অধিকার নেই। আর রুবেল বিষয়ে আমি যেহেতু জড়িত, তাই বলব এটা একদমই ভুল বলেন- তিনি।’ হ্যাপি তার মামলা ও রুবেল প্রসঙ্গে বলেন, ‘আইনত শারীরিক সম্পর্ক তৈরির পরে কেউ যদি প্রতিশ্রুতি না রাখে, তাহলে ধর্ষণ হিসেবে গণ্য হয়। আমার মামলায় তাই ধর্ষণ বিষয়টি এসেছে। এর অর্থ এই নয়, রুবেল ধর্ষণ করে বেড়ায়। কিন্তু পাকিস্তানি ওই ক্রিকেটার কথাটা বাজেভাবে বলেছেন।’ হ্যাপি জানিয়েছেন, মামলাটি তিনি চালিয়ে নিতে আর আগ্রহী নন। এই প্রসঙ্গে তিনি বলেন, রুবেল আমার সঙ্গে প্রতারণা করেছে, এটা সত্য। একজন নারী হিসেবে তাই আদালত পর্যন্ত গিয়েছি। আমি এখনও তাকে ভালোবাসি। তাই সিদ্ধান্ত নিয়েছি আর মামলাটি পরিচালনা করবো না। আর ইচ্ছে করলেও এ ধরনের মামলা তুলে নেয়া যায় না। তবে আমার অনাগ্রহের কারণে একটা সময় এটা বন্ধ হয়ে যাবে।’ উল্লেখ্য হ্যাপির মতো হ্যাপির আইনজীবী কুমার দেবুল দেও মামলাটা পরিচালনা করতে আগ্রহী নন। এদিকে ক্রিকেটার রুবেলের বিরুদ্ধে ‘প্রতারণার অভিযোগ আনা হ্যাপি বলেছিলেন রুবেল রাজি হলেও তাকে বিয়ে করবেন না তিনি। এখন বলছেন, রুবেল যদি সত্যি আমার জীবনে আবার ফিরে আসে, তবে তাকে বিয়ে করবো। আমি তার জন্য সারা জীবন অপেক্ষা করতে রাজি। আমি যদি বিয়ে করি তবে শুধু রুবেলকেই বিয়ে করবো, অন্য কাউকে নয়।’ পরশু বিশ্বকাপ ক্রিকেটে রুবেলের বিধ্বংসী বোলিংয়ে ইংল্যান্ডকে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ। ওই ম্যাচে চার উইকেট নিয়েছিলেন রুবেল। এটা দেখেই নাসির জামশেদ টুইটারে রুবেলকে ‘ফুল টাইম ক্রিমিনাল’ বলে গালি দেন। জামশেদ পোস্টে লিখেছেন, ‘রুবেল হোসেনের বোলিংয়ে ইংল্যান্ড ধ্বংস হয়েছে। তার বিরুদ্ধে বাংলাদেশে একটি ধর্ষণ মামলা চলমান। এই ছেলে একজন ফুল টাইম ক্রিমিনাল, পার্ট টাইম ক্রিকেটার।’ আরেকটি টুইটে তিনি লিখেন,, ‘বাংলাদেশীরা এমনভাবে উল্লাস করছে ঠিক যেভাবে তারা ১৯৭১ সালে যুদ্ধে জিতার উল্লাস করেছিল। কিন্তু এবার তারা ভারতের সহায়তা ছাড়াই জয় পেয়েছে।’

No comments

Powered by Blogger.