কেনাকাটা করাই হল ঈদের বাড়তি আনন্দ

*বর্তমানে কী কাজ নিয়ে ব্যস্ত আছেন?
**সামনে ঈদ, তাই ঈদের কাজ নিয়েই বেশি ব্যস্ত আছি। অভিনয়ের পাশাপাশি নাচের অনুষ্ঠানও করছি। তবে সারা দিন রোজা থেকে অভিনয় করা খুব কষ্টের। তারপর ভালোভাবে সব কাজ করার চেষ্টা করছি।
*নাচের অনুষ্ঠানে প্রাধান্য কী থাকবে?
**নাচের ক্ষেত্রে ভালোবাসার জায়গাটা একটু বেশিই। তবে অধিক্য নেই। এবার ঈদে নাচ নিয়ে আমার বাংলাভিশনে একক অনুষ্ঠান থাকবে। মোট ছয়টি নাচ নিয়ে দর্শকের সামনে হাজির হব। আর রোজার কারণে বাইরের অনুষ্ঠানে নাচ করছি না।
*ধারাবাহিকেই আপনাকে বেশি দেখা যায়। এখন কোন কোন ধারাবাহিক প্রচার চলছে?
**চোরকাঁটা, ক্ষণিকালয়, নিঃসঙ্গ পানকৌড়ি, মামলাবাজ, চেয়ারম্যান বাড়িসহ একাধিক ধারাবাহিক প্রচার হচ্ছে। এছাড়া প্রচারের অপেক্ষায় আছে ‘প্রেমের ১৪৪ ধারা’।
*চলমান ধারাবাহিকের পরও ঈদের নাটকের জন্য সিডিউল দিচ্ছেন কীভাবে?
**অভিনয় জীবন হতে হবে সুশৃংখল। সবসময় নিয়ম মেনে চললে ঝামেলা কম হয়। ধারাবাহিক নাটকের সিডিউলের পর যে সময় থাকছে, তা সঠিকভাবে ব্যবহার করছি আসন্ন ঈদের কাজের জন্য। একটু কষ্ট হলেও ঈদের জন্য কাজ করতে পেরে মজা পাচ্ছি।
*বিজ্ঞাপনে অনুপস্থিত বেশি কেন?
**অভিনয়ের ব্যস্ততা শেষ করে পারছি না। বিজ্ঞাপন হল দর্শকদের কাছে যাওয়ার একটি ভালো মাধ্যম। কিন্তু ভালো পণ্যের বিজ্ঞাপন করতে চাই। ভালো পণ্যের প্রস্তাব আসলে বিবেচনা করব।
*ঈদে ব্যক্তিগত কেনাকাটা কতদূর...
**এখনও কেনাকাটা শুরু করিনি। ঈদের বাড়তি আনন্দ হল কেনাকাটা। কিন্তু শুটিংয়ের জন্য একটু ঝামেলা হচ্ছে। আশা করছি দু’চার দিনের মধ্যে ঝামেলা কাটাতে পারব। এবারের ঈদে বাড়ির সবাইকে কিছু না কিছু উপহার দেয়ার ইচ্ছা আছে। বিএম ইমরান

No comments

Powered by Blogger.