রাগ ঝাড়তে ফাঁকা গুলি ছুড়লেন নেপালের সাবেক যুবরাজ পরশ

নেপালের সাবেক যুবরাজ পরশ শাহ গত রোববার রাতে একটি অবকাশ যাপন কেন্দ্রে বাগিবতণ্ডার একপর্যায়ে ফাঁকা গুলি ছুড়েছেন। দেশের দক্ষিণাঞ্চলীয় চিতবান ন্যাশনাল পার্কে টাইগার টপস রিসোর্টে এ ঘটনা ঘটে। নেপালের উপপ্রধানমন্ত্রী সুজাতা কৈরালার মেয়ে ও জামাতার সঙ্গে পরশের বাগিবতণ্ডা হয়। গতকাল সোমবার ফাঁক গুলি ছোড়ার কথা স্বীকার করেছেন পরশ।
সুজাতার ঘনিষ্ঠ সূত্র জানায়, রোববার রাতে ওই অবকাশ যাপন কেন্দ্রে সুজাতার মেয়ে মেলানি ও তাঁর স্বামী সুবল চৌধুরীর সঙ্গে পরশের বাগিবতণ্ডা শুরু হয়। একপর্যায়ে তিনি পাঁচটি ফাঁকা গুলি ছোড়েন। এ সময় পরশ উত্তেজিত কণ্ঠে অভিযোগ করেন, সুজাতার বাবা গিরিজা প্রসাদ কৈরালা নেপালের রাজতন্ত্র বিলোপে ষড়যন্ত্র করেছিলেন।
এক বিবৃতিতে পরশ (৩৯) বলেন, ‘মেলানি ও সুবল আমার পূর্ব ভূমিকা ও রাজতন্ত্র নিয়ে কটু মন্তব্য করেন। একপর্যায়ে আমি ধৈর্য হারিয়ে ফেলি। রেস্তোরাঁ থেকে সব অতিথি চলে যাওয়ার পর আমি একটি ফাঁকা গুলি ছুড়ি। কারণ, আমার প্রতি এই অপমানজনক আচরণ আমি সহ্য করতে পারিনি।’

No comments

Powered by Blogger.