রহিমা ফুড ও মেঘনা কনডেন্সড মিল্কের নগদ লভ্যাংশ ঘোষণা

রহিমা ফুড ও মেঘনা কনডেন্সড মিল্ক গত ৩০ জুন শেষ হওয়া অর্থবছরের জন্য নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ডিএসইর ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা গেছে।
রহিমা ফুড জানিয়েছে, প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ গত ৩০ জুন শেষ হওয়া অর্থবছরে সাধারণ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। প্রতিষ্ঠানটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৬ ডিসেম্বর প্রতিষ্ঠানটির কারখানা প্রাঙ্গণ উত্তর রূপসী, রূপগঞ্জ, নারায়ণগঞ্জে অনুষ্ঠিত হবে। এজিএমের রেকর্ড ডেট ১৪ নভেম্বর। এ ছাড়া পরিচালনা পর্ষদ ৩০ জুন পর্যন্ত প্রতিষ্ঠানটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) ৮.২২ টাকা, শেয়ারপ্রতি মোট সম্পদ (এনএভি) ৫৭.৭৫ টাকা এবং প্রতি শেয়ারে নেট ওপেনিং ক্যাশ ফ্লো ৪.৪৮ টাকা ঘোষণা করেছে।
মেঘনা কনডেন্সড মিল্ক জানিয়েছে, প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ গত ৩০ জুন শেষ হওয় অর্থবছরে সাধারণ শেয়ারহোল্ডারদের জন্য পাঁচ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। এ ছাড়া প্রতিষ্ঠানটি তার প্রথম বিশেষ সাধারণ সভা (ইজিএম) আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে। প্রতিষ্ঠানটির বিশেষ সাধারণ সভা আগামী ২৭ ডিসেম্বর সকাল ১০টায় এবং বার্ষিক সাধারণ সভা (এজিএম) একই দিন সকাল সাড়ে ১০টায় মেঘনা কমিউনিটি সেন্টার, মেঘনা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স-২, বরার, বাগমারা, সদর দক্ষিণ, কুমিল্লায় অনুষ্ঠিত হবে। ইজিএম ও এজিএমের রেকর্ড ডেট ২৪ নভেম্বর। এ ছাড়া প্রতিষ্ঠানটি ৩০ জুন পর্যন্ত শেয়ারপ্রতি আয় (ইপিএস) ৫৯ পয়সা, শেয়ারপ্রতি মোট সম্পদ (এনএভি) ৩৪.২১ টাকা এবং প্রতি শেয়ারে নেট ওপেনিং ক্যাশ ফ্লো ১.২৭ টাকা ঘোষণা করেছে।

No comments

Powered by Blogger.