টেস্টেও উইলিয়ামসন-বেনেট

দুঃস্বপ্নের বাংলাদেশ সফর থেকে কিছুটা সুখস্মৃতি নিয়ে দেশে ফিরতে পেরেছেন কেবল কেন উইলিয়ামসন ও হামিশ বেনেট। ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি পেয়েছিলেন উইলিয়ামসন, অভিষেক ওয়ানডেতে বেনেট পেয়েছিলেন ৩ উইকেট। পুরস্কারটাও হাতেনাতে পেয়ে গেলেন দুই তরুণ, দুজনই ডাক পেয়েছেন ভারত সফরের টেস্ট দলে। ১৫ সদস্যের দলে ফিরেছেন ব্যাটসম্যান মার্টিন গাপটিল। ৪ নভেম্বর আহমেদাবাদ টেস্ট দিয়ে শুরু ৩ টেস্টের সিরিজ।
নিউজিল্যান্ড সর্বশেষ টেস্ট খেলেছিল গত মার্চে অস্ট্রেলিয়ার বিপক্ষে। সেই দল থেকে বাদ পড়েছেন ম্যাথু সিনক্লেয়ার, পিটার ইনগ্রাম ও জেমস ফ্রাঙ্কলিন। ফ্রাঙ্কলিনের নেতৃত্বে নিউজিল্যান্ড ‘এ’ এখন আছে জিম্বাবুয়েতে। এই দল থেকে টেস্ট দলে সুযোগ পেয়েছেন পাঁচজন—ব্রেন্ট আর্নেল, ক্রিস মার্টিন, গ্যারেথ হপকিন্স, টিম ম্যাকিন্টশ ও জিতান প্যাটেল। জিম্বাবুয়ে থেকে সরাসরিই ভারতের বিমানে উঠবেন তাঁরা। মার্টিন অবশ্য টেস্ট দলে নিয়মিতই, ‘এ’ দলের হয়ে খেলছিলেন নিজেকে একটু ঝালিয়ে নেওয়ার জন্য। ম্যাককালাম টেস্টে উইকেটকিপিং ছেড়ে দেওয়ায় নেওয়া হয়েছে হপকিন্সকে। ওয়েবসাইট।
ভারত সফরের নিউজিল্যান্ড টেস্ট দল: ড্যানিয়েল ভেট্টোরি (অধি.), ব্রেন্ট আর্নেল, হামিশ বেনেট, মার্টিন গাপটিল, গেরেথ হপকিন্স, ক্রিস মার্টিন, ব্রেন্ডন ম্যাককালাম, টিম ম্যাকিন্টশ, অ্যান্ডি ম্যাকাই, জিতান প্যাটেল, জেসি রাইডার, রস টেলর, টিম সাউদি, বি জে ওয়াটলিং, কেন উইলিয়ামসন।

No comments

Powered by Blogger.