ওয়ারিদের স্মার্ট ভ্যালু অ্যাডেড সার্ভিসের প্রচারাভিযান শুরু

বেসরকারি মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠান ওয়ারিদ স্মার্ট ভ্যালু অ্যাডেড সার্ভিসকে (ভাস) গ্রাহকের কাছে আরও জনপ্রিয় করতে প্রচারাভিযান শুরু করেছে। গতকাল বৃহস্পতিবার বসুন্ধরা শপিং মলের স্টার সিনেপ্লেক্সে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওয়ারিদের প্রধান বাণিজ্য কর্মকর্তা (সিসিও) ম্যারিআস এম. ভয়নিয়া এ প্রচারাভিযানের ঘোষণা দেন। ওয়ারিদের সিইও মুনীর ফারুকী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ওয়ারিদের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাও উপস্থিত ছিলেন।
ওয়ারিদের বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (প্রোডাক্টস অ্যান্ড সার্ভিসেস) আব্রাহাম কায়কোবাদ ভাসের বিভিন্ন দিক সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। ওয়ারিদ বর্তমানে তার গ্রাহকদের রিংটোন, গান, সর্বশেষ সংবাদ, স্টক এলার্ট, ভ্রমণ, সৌন্দর্য টিপস, মোবাইল ইন্টারনেটসহ বিস্তৃত পরিসরে বিভিন্ন ধরনের তথ্য ও বিনোদনমূলক ভ্যালু অ্যাডেড সেবা দিয়ে যাচ্ছে।
ওয়ারিদের সিসিও বলেন, ‘আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে গ্রাহকেরা এই ভ্যালু অ্যাডেড সার্ভিসের সুবিধাদি উপভোগ করার মাধ্যমে তাদের যোগাযোগ চাহিদা পূরণ করতে পারবে। ওয়ারিদ বাজারের ক্রমবর্ধমান প্রতিযোগিতা ও গ্রাহকদের চাহিদা পূরণে সর্বদা সচেষ্ট রয়েছে।’
প্রথম ধাপে ওয়ারিদ তার অসংখ্য স্মার্ট ভ্যালু অ্যাডেড সার্ভিসের মধ্য থেকে ইয়োলো পেজ, রিংটোন, মিসড কল এলার্ট, স্টক এলার্ট এবং কলার টিউনসকে জনপ্রিয় করার প্রচারণা চালাবে।
চলচ্চিত্র অভিনেত্রী পপি ও অভিনেতা মোশাররফ করিম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

No comments

Powered by Blogger.