আগামী এপ্রিলে পৌরসভা ও জুন-জুলাইয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচন: সিইসি

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এ টি এম শামসুল হুদা বলেছেন, আগামী বছর মার্চে ঢাকা সিটি করপোরেশন নির্বাচন শেষ করা হবে। এর পরই ওই বছরের এপ্রিলের মধ্যে সারা দেশে পৌরসভাগুলোর নির্বাচন এবং জুন-জুলাইয়ের মধ্যে সারা দেশে ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পন্ন করা হবে। আজ বৃহস্পতিবার সকালে ফেনীতে সার্ভার স্টেশনের জন্য প্রস্তাবিত স্থান পরিদর্শন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে প্রধান নির্বাচন কমিশনার এ কথা বলেন।
সিইসি বলেন, সার্ভার স্টেশনগুলো স্থাপনের কাজ সম্পন্ন হওয়ার পর যেকোনো সময় যেকোনো লোক ভোটার হতে পারবেন। আগে একবার ভোটার তালিকা হালনাগাদ হলে আবার ভোট হওয়ার জন্য চার বছর অপেক্ষা করতে হতো। এখন থেকে এসব সমস্যা থাকবে না। সারা বছরই ভোটার হওয়া যাবে।
এ সময় প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে ছিলেন জাতীয় সার্ভার স্টেশন প্রকল্পের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোয়াজ্জেম হোসেন, ফেনীর জেলা প্রশাসক মো. আবদুল কুদ্দুস খান, জেলা পুলিশ সুপার মল্লিক ফখরুল ইসলাম, ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান, ফেনী পৌরসভার মেয়র নূরুল আবসার, কুমিল্লা অঞ্চলের উপনির্বাচন কমিশনার আনোয়ার হোসেন, ফেনী জেলা নির্বাচন কর্মকর্তা আবদুল ওয়াদুদ প্রমুখ।

No comments

Powered by Blogger.