আগোরার অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

‘স্বাস্থ্যকর খাদ্য গ্রহণ: সুস্থ ও সুখী জীবন’—এই প্রতিপাদ্য নিয়ে গত শনিবার দিনব্যাপী নানা রকম কর্মকাণ্ডের মধ্য দিয়ে চেইন সুপারস্টোর আগোরার অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত হয়েছে।
ঢাকায় ধানমন্ডিতে রাইফেলস স্কয়ারের আগোরায় কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর কার্যক্রম উদ্বোধন করেন আগোরার পরিচালনা কর্তৃপক্ষ রহিমআফরোজ গ্রুপের চেয়ারম্যান আফরোজ রহিম এবং গ্রুপ ব্যবস্থাপনা পরিচালক ও আগোরার চেয়ারম্যান ফিরোজ রহিম।
অনুষ্ঠানে আগোরার প্রধান নির্বাহী কর্মকর্তা রঞ্জন ডি সিলভা, হেড অব অপারেশনস শামস হায়দার, অর্থ ও হিসাব বিভাগের প্রধান হারুনুর রশীদ, ক্রয় বিভাগের প্রধান নিজাম চৌধুরী, বিপণনপ্রধান রুহেল আবেদিন, ব্যবসা সহায়তা ব্যবস্থাপক আসাদুজ্জামান, রহিমআফরোজ গ্রুপ ও আগোরার ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং আগোরায় পণ্য সরবরাহকারী বিভিন্ন প্রতিষ্ঠানের শীর্ষস্থানীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
আগোরার এবারের প্রতিষ্ঠাবার্ষিকীতে দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল, ক্রেতা-ভোক্তাদের মিষ্টি দিয়ে আপ্যায়ন করা, শিশুদের চকলেট উপহার দেওয়া এবং অষ্টম, ৮৮তম ও ৮৮৮তম ক্রেতাকে ডার্টবোর্ডের মাধ্যমে তাত্ক্ষণিকভাবে উপহার দেওয়া ইত্যাদি।
অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগোরার সব কটি আউটলেটকে বর্ণিল সাজে সাজানো হয়।
নিত্যপ্রয়োজনীয় সব পণ্যের সমাহার ঘটিয়ে ক্রেতা-ভোক্তাদের কেনাকাটায় স্বাচ্ছন্দ্য এনে দেওয়ার লক্ষ্য নিয়ে ২০০১ সালের ২৪ আগস্ট ধানমন্ডির রাইফেলস স্কয়ারে আগোরা যাত্রা শুরু করে। সাড়ে আট হাজার বর্গফুট এলাকায় শুরুতেই প্রায় ১০ হাজার পণ্যের পসরা সাজানো হয়। পরবর্তীকালে ঢাকার গুলশান, মগবাজার ও মিরপুরে আগোরার আরও তিনটি আউটলেট বা বিক্রয়কেন্দ্র খোলা করা হয়। বর্তমানে আগোরার আউটলেটগুলোয় ক্রেতাদের জন্য ২০ সহস্রাধিক পণ্যের সমাহার রয়েছে।

No comments

Powered by Blogger.