এ দলের ক্রিকেটারদের আলাদা দলবদল

২৫ সেপ্টেম্বর মহারাষ্ট্র সফরে যাচ্ছে বলে বাংলাদেশ ‘এ’ দলের ক্রিকেটারদের দলবদলের সময় এগিয়ে আনা হয়েছে। প্রিমিয়ার লিগের দলবদল আগামী ২৯-৩১ সেপ্টেম্বর পর্যন্ত হলেও ‘এ’ দলের ক্রিকেটাররা দলবদল করবেন ১৬ সেপ্টেম্বর দুপুর ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। দলবদল হবে বঙ্গবন্ধু স্টেডিয়ামের সিসিডিএম কার্যালয়ে। টি-টোয়েন্টি লিগ শুরুর তারিখ ১০ অক্টোবর।
সিসিডিএমের গত সভায় প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগের গ্রুপিং চূড়ান্ত হয়েছে। ‘এ’ গ্রুপের দলগুলো হলো গতবারের চ্যাম্পিয়ন মোহামেডান, বাংলাদেশ বিমান, খেলাঘর, পারটেক্স, বিকেএসপি ও ভিক্টোরিয়া। ‘বি’ গ্রুপে গতবারের রানার্সআপ গাজী ট্যাংকের সঙ্গে আছে ওল্ড ডিওএইচএস, কলাবাগান, আবাহনী, সূর্যতরুণ ও ক্রিকেট কোচিং স্কুল (সিসিএস)।
এদিকে ‘এ’ দলের খেলোয়াড়দের প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি লিগে খেলা নিশ্চিত করতে সিসিডিএমের অনুরোধে তাদের মহারাষ্ট্র সফরের সূচিতে পরিবর্তন আনার প্রস্তাব দিয়েছে বিসিবি। ক্রিকেট অপারেশনস ম্যানেজার শরফুদ্দৌলা ইবনে সৈকত জানিয়েছেন, মহারাষ্ট্র অনূর্ধ্ব-২২ দলের সঙ্গে ২৭ সেপ্টেম্বর থেকে যে চার দিনের ম্যাচ খেলার কথা ছিল সেটিকে তিন দিনের ম্যাচ করার প্রস্তাব করা হয়েছে। মহারাষ্ট্রের সঙ্গে চার দিনের ম্যাচটি ৩ অক্টোবরের পরিবর্তে ২ অক্টোবর শুরু করার কথা বলা হয়েছে। তিনটি ওয়ানডের তারিখ প্রস্তাব করা হয়েছে ৮, ৯ ও ১১ অক্টোবর। সিরিজে মহারাষ্ট্রের সঙ্গে তিনটি টি-টোয়েন্টি খেলার কথা থাকলেও এখন সম্ভবত হবে একটি ম্যাচ, ১২ অক্টোবর।

No comments

Powered by Blogger.