রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন আলিয়া

তিনি নাকি রণবীর কাপুরের সঙ্গে ডেট করছেন! কয়েকমাস আগেই রণবীরের নতুন গার্লফ্রেন্ড হিসেবে শোনা গিয়েছিল তার নাম। তিনি আলিয়া ভাট। সত্যিই কি তাই?  এবার এই রিলেশনশিপ নিয়ে মুখ খুললেন স্বয়ং আলিয়া। রণবীরের ওপর তার ক্রাশ দীর্ঘদিনের। এ কথা ঘনিষ্ঠ মহলে আগেই জানিয়েছিলেন আলিয়া। এতদিনে সেই ক্রাশের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পাচ্ছেন নায়িকা। সৌজন্যে অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ব্রহ্মাস্ত্র’। সেখানেই দেখা যাবে এই জুটির অনস্ক্রিন কেমিস্ট্রি। এই ছবির শুটিং শুরু হওয়ার পর নতুন করে আলিয়া-রণবীরের অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়েও জল্পনা শুরু হয়। তা হলে, যা শোনা যাচ্ছে তা কি ঠিক? সত্যিই কি রণবীরের সঙ্গে প্রেম করছেন তিনি? সম্প্রতি এ বিষয়ে আলিয়া বলেন, এ সব খবর পড়ে আমি নিজেই কনফিউসড হয়ে যাচ্ছি। কিন্তু আমি বিশ্বাস করি চুপ করে থাকাই সবচেয়ে ভাল উত্তর। এমন তো নয় যে আমি ব্যক্তিগত জীবন শুরু করব না। শুরু করবই। কিন্তু সেটা ব্যক্তিগতই...। লোকে যা খুশি বলতে পারেন। এই গল্পগুলো আমাকে খুব একটা এফেক্ট করে না। আমি শুধু চাইব লোকে যেন বিশ্বাস না করেন, যে আলিয়া আসলে এ সবই করছে।

No comments

Powered by Blogger.