দেশের বাইরে শো করার আগ্রহ নেই আমার

* ঈদ প্রস্তুতি কেমন চলছে?
** রোজার প্রথম দিকেই সব কেনাকাটা শেষ করেছি। কারণ পরে অনেক ভিড় হয়। সবার জন্য কেনাকাটা করলাম। কাজের ব্যস্ততা বলতে দুই বছর পর ঈদের অনুষ্ঠানে সরাসরি গান গাইব। ঈদের দ্বিতীয় দিন একুশে টেলিভিশনে রাতে ও ঈদের চতুর্থ দিন রাতে এশিয়ান টেলিভিশনে গান গাওয়ার কথা রয়েছে। এছাড়া কিছু অনুষ্ঠানে অংশগ্রহণের কথা থাকলেও চূড়ান্ত হয়নি।
* দু’বছর পর কোন অনুষ্ঠানে লাইভ গাইবেন, বিরতি কেন?
** আমি শ্বশুরবাড়ি ময়মনসিংহে পরিবারের সঙ্গে ঈদ করি। টিভিতে অনুষ্ঠানে অংশ নিলে পরিবারকে সেভাবে সময় দেয়া হয় না। তাই গান করিনি। এ ছাড়া আমি শুনেছিলাম অনেকে আমার ঈদের গানের অনুষ্ঠান নিয়ে বলেছেন, আমি নাকি একই গান টিভিতে বারবার গাই। সমালোচনা এড়িয়ে চলাও একটি কারণ ছিল।
* স্টেজ শোয়ের ব্যস্ততা কেমন?
** প্রতি সপ্তাহে একটি করে স্টেজ শো করি। তাতেই আমার কাছে বেশি মনে হয়। এখন তাই স্টেজের ব্যস্ততা আগের মতোই। ঢাকার বাইরে মাঝে মাঝে শো করা হয়।
* দেশের বাইরে শো করতে দেখা যায় না আপনাকে...
** দেশের বাইরে শো করতে আগ্রহী না আমি। ৫-৬ বার দেশের বাইরে শো করার অভিজ্ঞতা হয়েছে। যেটি খুব বেশি সুখকর নয়। বাইরে আয়োজক যারা থাকেন, তারা দেশের আয়োজকদের মতো লেনদেনে ততটা স্বচ্ছ নয়। আমার পেশাদারিত্ব নিয়ে বদনাম রয়েছে। আমি খুব সরাসরি কথা বলি। সবকিছু মিলিয়ে দেশের বাইরে শো করতে আগ্রহ দেখাই না।
* নতুন কোনো গান প্রকাশের পরিকল্পনা আছে?
** এ মুহূর্তে কিছু ভাবছি না। ঈদের পর নতুন গান ও অ্যালবাম বের করার প্রস্তুতি নেব।
* আপনি তো মাসব্যাপী দুটো মসজিদে ইফতার দিচ্ছেন?
** অনেকদিনের একটা ইচ্ছা ছিল সেটি পূরণ করছি। আমার বাবার বাড়িতে অসহায় অনেক মানুষকে আমি ইফতার করিয়েছি। তবে এবারই প্রথম মাসব্যাপী ইফতার করানোর কথা ভাবি। সে জন্যই বাসার কাছের দুই মসজিদে নিয়মিত ইফতার দিচ্ছি। প্রতিদিন ২০০ মানুষ সেখানে ইফতার করছেন। সাদিয়া ন্যান্সী

No comments

Powered by Blogger.