সাত লেয়ারের চা খেয়ে ৭ হাজার টাকা দিলেন রাষ্ট্রদূত

সাত লেয়ারের চা পান করে তৃপ্ত কাতারের রাষ্ট্রদূত আহমদ মোহাম্মদ আল দিহাইমীর দোকানিকে সাত হাজার টাকা দিয়েছেন। শনিবার সন্ধ্যায় মৌলভীবাজারের শ্রীমঙ্গলের নীলকণ্ঠ চা কেবিনের সাত রঙা চা পান করে অভিভূত হন রাষ্ট্রদূত। বিষয়টি নিশ্চিত করে শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিশ্বজিত পাল জানান, বাংলাদেশে নিযুক্ত কাতারের রাষ্ট্রদূত আহমদ মোহাম্মদ আল দিহাইমীর শনিবার ব্যক্তিগত সফরে শ্রীমঙ্গল আসেন। সন্ধ্যায় তিনি নীলকণ্ঠ চা কেবিনে আসেন। এখানে সাত লেয়ারের চা পান করেন।
খুশি হয়ে দোকানি সাত লেয়ারের চায়ের আবিষ্কারক রমেশ রাম গৌঢ়কে ৭ হাজার টাকা দেন। দোকানি রমেশ রাম গৌঢ় বলেন, কাতারের রাষ্ট্রদূত আমার দোকানে এসে আমার তৈরি চা খাবেন, আমি তা ভাবতেও পারিনি। তিনি আমাকে অনুপ্রাণিত করতে সাত হাজার টাকা দিয়েছেন। এ পুরস্কার পেয়ে আমি বেশ খুশি। জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আবদুস শহীদ, রাষ্ট্রদূতের জনসংযোগ কর্মকর্তা আবদুর রহমান আসাদ, শ্রীমঙ্গল ইউপি চেয়ারম্যান ভানু লাল রায় ও সাংবাদিক বিকুল চক্রবর্তী এ সময় উপস্থিত ছিলেন।

No comments

Powered by Blogger.