আমাকে একবার সুযোগ দিন -সাঈদ খোকন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ ও সহস্র নাগরিক কমিটি সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকন বলেছেন, খালেদা জিয়ার হাত রক্তে রঞ্জিত। তার ওপর যে হামলা হয়েছে এট ক্ষুব্ধ ব্যক্তিদের কাজ। গতকাল দুপুরে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের অধীন নিউমার্কেট, লালবাগ এলাকার ২২ ও ২৩ নং ওয়ার্ডে গণসংযোগ ও ভোট প্রার্থনাকালে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। সিটি করোপোরশেন নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের প্রয়োজন নেই উল্লেখ করে তিনি বলেন, যেহেতু এখন পর্যন্ত নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় আছে। তাই  সেনা মোতায়েনের প্রয়োজন নেই। সাঈদ খোকন বলেন, নির্বাচনে এখন পর্যন্ত কোন প্রার্থী বাধার সম্মুখীন হননি। কারো মাথা ফাটেনি। কোন মামলা হয়নি। তাই নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের বিষয়টি নির্বাচন কমিশনের এখতিয়ার। তবে একজন প্রার্থী হিসেবে আমি বলবো এখন পর্যন্ত সেনাবাহিনী মোতায়েনের প্রয়োজন নেই। গণসংযোগকালে এক সংক্ষিপ্ত সমাবেশে মেয়র প্রার্থী সাঈদ খোকন লালবাগ ও নিউমার্কেট এলাকাবাসীর উদ্দেশে বলেন, আমার বাবা মরহুম মোহাম্মদ হানিফ ঢাকার প্রথম নির্বাচিত মেয়র ছিলেন। তিনি আমৃত্যু মানুষের সেবা করেছেন। নিজের জীবন উৎসর্গ করেছেন। আমাকে একবার সুযোগ দিন। আমিও বাবার মতো আমার জীবন উৎসর্গ করবো। তিনি আরও বলেন, আপনারা ইলিশ মাছ মার্কায় ভোট দিন। আমাকে একবার মেয়র নির্বাচিত করুন। আমি নগরের পিতা নয়, আপনাদের সন্তান ও সেবক হিসেবে কাজ করবো। লালবাগ এলাকার আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা এ সময় তার সঙ্গে ছিলেন।

No comments

Powered by Blogger.