প্রধানন্ত্রীর জবাব পাইনি -হাসিনা আহমেদ

বিএনপির নিখোঁজ যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদের সন্ধান দাবিতে প্রধানমন্ত্রীর কাছে যে আবেদন করেছিলেন তার কোন জবাব পাননি বলে জানান তার স্ত্রী সাবেক  এমপি হাসিনা আহমেদ। একইসঙ্গে স্বামীকে সুস্থভাবে ফেরত দেয়ার আকুতি জানান তিনি। গতকাল সালাহউদ্দিনের গুলশানের বাসায়  বিএনপিপন্থি আইনজীবীদের একটি প্রতিনিধি দল তার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। হাসিনা আহমেদ বলেন, আমার স্বামীকে ফেরত পাওয়ার আবেদন জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি দিয়েছিলাম। কিন্তু এর  কোন জবাব পাইনি। এমনকি আইনশৃঙ্খলা বাহিনীর কেউ আমার সঙ্গে যোগাযোগ করেনি। তিনি বলেন, ১৭ দিন পার হয়ে গেলেও আমি জানি না আমার স্বামী সালাউদ্দিন আহমেদ কোথায় আছেন, কিভাবে আছেন? আমি সবার কাছে সাহায্য চাইছি- আমার স্বামীকে সন্ধান দেয়ার। এ সময় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও দলের যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, সালাহউদ্দিন আহমেদকে আইনশৃঙ্খলা বাহিনীই গ্রেপ্তার করেছে। কারণ দুদিন আগে তার ব্যক্তিগত সহকারী ও গাড়িচালককে গ্রেপ্তার করা হয়। তাই আইনশৃঙ্খলা বাহিনী দায় এড়াতে পারে না।  তিনি বলেন,  সালাহউদ্দিন আহমেদ বিএনপির যুগ্ম মহাসচিব। তিনি দেশের মন্ত্রী ছিলেন। তার মতো লোকের নিরুদ্দেশ হওয়া প্রতিটি নাগরিকের জন্য ভয়ঙ্কর। তাকে অবিলম্বে তার পরিবারের কাছে বা অভিযুক্ত হলে আদালতে হাজির করার দাবি জানাচ্ছি। এ সময় এড. মহসীন মিয়া, এড. সানাউল্লাহ মিয়া, এড ইকবাল হোসেন, এডভোকেট গোলাম মোস্তফা ও এড খোরশেদ মিয়া আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

No comments

Powered by Blogger.