আর ‘ভুল’ করার সুযোগ নেই- আঁচল

রাজু আহম্মেদের ‘ভুল’ ছবি দিয়ে চলচ্চিত্রে পা রাখা নায়িকা আঁচল বললেন, নতুন করে ‘ভুল’ করার কোন সুযোগ আমার সামনে নেই। এখন আমি অনেক সতর্ক। লোকে কত কথাই না বলে, কিন্তু আমি ওই সব কথায় এখন আর কান দিই না। নতুন নতুন সুযোগ পাচ্ছি, কাজ করছি। কাজের বাইরে আপাতত আর কিছুই ভাবছি না। সমপ্রতি শাহেদ চৌধুরী পরিচালিত ‘আড়াল’ ছবির শুটিংয়ে কথাগুলো বললেন ‘আঁচল’। সম্ভাবনাময় নায়ক শাহরিয়াজের সঙ্গে এই ছবির প্রধান নায়িকা ‘আঁচল’। প্রিয়াঙ্কা শুটিং স্পটে ১লা জুন থেকে শুরু হয়েছে এই ছবির শুটিং। খবর পেয়েই এক ঝাঁক ফটো সাংবাদিক যান আঁচলের ছবি তোলার জন্য। আঁচলও শুটিংয়ের ফাঁকে ফাঁকে বেশ প্রাণ খুলে ক্যামেরার সামনে দাঁড়ান। বেশ প্রাণবন্ত মনে হচ্ছিল তাকে। কিছুটা বিষণ্নও ছিলেন কিছুদিন আগে ঘটে যাওয়া এক ছিনতাইয়ের ঘটনা নিয়ে। মনতাজুর রহমান আকবরের ‘বোঝেনা সে বোঝেনা’ ছবির শুটিং সেরে রাতে বাসায় ফেরার পথে ছিনতাইকারীরা গাড়ির ভেতরে তার মায়ের হাতে থাকা ব্যাগটা নিয়ে যায়। ব্যাগে আঁচলের দু’টো মোবাইলসহ অনেক কিছুই ছিল। বিশেষ করে মোবাইল হারিয়ে ভাল একটা বিপদে পড়ে গেছেন এই ব্যস্ত নায়িকা। প্রয়োজনীয় মানুষদের সঙ্গেও যোগাযোগ করতে পারছেন না বলে কিছুটা সমস্যাও হচ্ছে। আঁচল বললেন, সবার নাম্বার নতুন করে সংগ্রহ করছি। নিজেই যোগাযোগ করছি। কারণ, আমাদের চলচ্চিত্রে অল্পতে ভুল বোঝার মানুষের কোন অভাব নেই। অতীতের অভিজ্ঞতা থেকে আমি নতুন করে শিক্ষা নিয়ে পথ চলছি। এদিকে আড়ালসহ আঁচলের হাতে এখন ৯টি ছবি। এগুলো হচ্ছে ‘স্বপ্ন যে তুই’, ‘কিস্তিমাত’, ‘আজব প্রেম’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘বোঝেনা সে বোঝেনা’, ‘না বলা ভালবাসা’, ‘ভালবাসার রংধনু’ এবং ‘গুণ্ডামি’। এ পর্যন্ত আঁচলের ছবি মুক্তি পেয়েছে ৬টি। এগুলো হচ্ছে- ‘ভুল’, ‘বেইলী রোড’, ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’ এবং ‘ফাঁদ’। আঁচল বলেন, একটি ছবির সাফল্য এবং ব্যর্থতা দু’টোর অংশীদারই শিল্পী। কোনটাই অস্বীকার অন্তত আমি করতে পারব না। তবে আমি আমার ভুলগুলো কোথায়, কোথায় আমার ব্যর্থতা, আমি প্রেক্ষাগৃহে ছবি দেখে সেগুলো শুধরানোর চেষ্টা করছি। আঁচল বলেন, নির্মাতাদের ভরসা, বিশ্বাস আর দর্শকদের ভালবাসায় আজ আমি আঁচল। কোনভাবেই এই বিশ্বাসের অমর্যাদা হতে দেবো না। ‘আড়াল’ ছবিটি সম্পর্কে বলেন, চমৎকার একটি গল্পের ছবি এটি। কাজ করে মজা পাচ্ছি। আমার নায়ক শাহরিয়াজও বেশ পরিশ্রম করছে। গল্পটা যেহেতু ভাল এবং পরিচালক শাহেদ চৌধুরী অনেকটা ধীরে ধীরেই ছবিটি নির্মাণ করছেন। আমার বিশ্বাস, আমরা সবাই মিলে দর্শকদের ভাল একটা ছবি উপহার দিতে পারব।

No comments

Powered by Blogger.