হলো না হানসিকার

একজন শিশু শিল্পী হিসেবেই সর্বপ্রথম ছোট পর্দায় কাজ শুরু করেছিলেন অভিনেত্রী হানসিকা মাতওয়ানি। শিশু শিল্পী হিসেবে বেশ কিছু চলচ্চিত্রেও কাজ করেছেন তিনি। এরপর ‘আপ কা সুরুর’ ছবিতে হিমেশ রেশামিয়ার বিপরীতে সর্বপ্রথম নায়িকা হিসেবে দর্শকদের সামনে পর্দায় আসেন হানসিকা।

এ ছবিতে তার অভিনয়-পারফরমেন্স বেশ প্রসংশিত হয়। সবাই ধারণা করেছিলেন এ ছবির মধ্যে দিয়ে বলিউড আরও একজন ভাল নায়িকা পেতে যাচ্ছে। কিন্তু হলো না হানসিকার। প্রথম ছবিতেই যেন থেমে যান তিনি। অর্থাৎ ‘আপ কা সুরুর’ এর পর অনেক ছবিতে কাজ করলেও সাফল্য একদমই পাননি হানসিকা। তন্বি তন্বি চেহারা, ভাল শারীরিক সৌন্দর্য, নাচ ও অভিনয় থাকা সত্ত্বেও কোথায় যেন মার খেয়ে যান তিনি। বলিউডে নিজেকে খাপ খাওয়াতেই ব্যর্থ হন হানসিকা। সর্বশেষ খবর হচ্ছে বলিউডে বর্তমানে একদমই কাজ নেই হানসিকার। গত দুই বছর ধরে তার কোন ছবিও মুক্তি পায়নি বলিউডে। সুতরাং হানসিকা বলিউডকে নয়, যেন বলিউডই হানসিকাকে ইতিমধ্যে বিদায় জানিয়ে দিয়েছে।
বলিউডের বদলে হানসিকা এখন খানিক ব্যস্ত সময় পার করছেন দক্ষিণ ভারতের ছবি নিয়ে। বর্তমানে সেখানে তিন তিনটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত তিনি। বেশ খোলামেলা রূপেই এসব ছবিতে দর্শকরা তাকে আবিষ্কার করতে পারবেন। তবে বলিউডে কাজ নেই বলে তেমন একটা আফসোস নেই হানসিকার। তেমনটাই সম্প্রতি বলিউডভিত্তিক একটি ওয়েবসাইটকে জানিয়েছেন তিনি। এ বিষয়ে তিনি বলেন, আসলে সব কিছুরই একটা সময় আছে। নায়িকা হিসেবে সময়ের একটু আগেই বলিউডে মনে হয় আমার অভিষেকটি হয়েছে। এই সময়ে এসে মাত্র ১৬ বছর বয়সে বলিউডের সঙ্গে খাপ খাওয়ানোটা কঠিন ব্যাপার। তাই বলিউডে কাজ করছি না বলে তেমন আফসোস নেই। এখন দক্ষিণ ভারতের ছবি নিয়েই ব্যস্ত থাকছি। তবে বলিউডে অবশ্যই আমি ফিরবো, যখন ভাববো ঠিক সময়টা এসেছে।

No comments

Powered by Blogger.