আমি নিজেই নিজের রকস্টার

'রকস্টার' দাপিয়ে বেড়াচ্ছে এখনো। বলিউড বঙ্ অফিসের অনেক হিসাব-নিকাশ পাল্টে দিয়েছে ইমতিয়াজ আলী পরিচালিত নতুন ছবিটি। রণবীর কাপুরের বিপরীতে ছবিটিতে অভিনয় করেছেন নার্গিস ফকরি। খ্যাতিমান মডেল নার্গিস এ ছবি দিয়েই অভিষিক্ত হলেন বলিউডে। অভিষেকেই আলোড়ন তুলেছেন সুন্দরী এ মডেলকন্যা। এক ছবি দিয়েই বলিউডে এখন জয়জয়কারএখনো 'রকস্টার'-এই মজে আছে সবাই।


সেখান থেকেই শুরু করা যাক। আপনার জীবনের রকস্টার কে?
আমার তো মনে হয় আমি নিজেই নিজের রকস্টার।

কী কারণে নিজেকে রকস্টার মনে হয়?
রকস্টার বলতে আমি বুঝি এমন কাউকে, যে নিজের চলার পথ নিজেই তৈরি করে নেয়। স্বভাব-চরিত্রে সে খুব স্বাধীনচেতা। আমি নিজেও তেমনটাই। আত্মবিশ্বাসী, নিজেকে তৈরি করছি নিজের ইচ্ছামতো, আমি নির্ভীকও বটে; সেহেতু অবশ্যই আমি একজন রকস্টার।

আপনি তো অভিনেত্রী হওয়ার আগে থেকেই একজন নামি এবং সফল মডেল। শোনা যাচ্ছে, 'রকস্টার'-এর সাফল্য আপনার মডেলিং ক্যারিয়ারকে আরো চাঙ্গা করে তুলেছে। এ ছবির পরপরই নাকি আপনি তিন-তিনটি বড় প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন?
এমন কিছু তো আমার জানা নেই! আমি ভ্যান হেউসেন ওমেন নামের একটি প্রতিষ্ঠানের দূত হিসেবে কাজ করি। এটাই আমার প্রথম ব্র্যান্ড। এর চেয়ে বেশি কিছু জানতে চাইলে আমার ম্যানেজারকে জিজ্ঞেস করলেই জানা যাবে হয়তো (হাসি)।

'রকস্টার' ছবিতে অভিনয় করার ব্যাপারে নাকি শুরুতে রাজি ছিলেন না? বলিউডে কাজ করার তেমন ইচ্ছা আগে ছিল না। কিন্তু ছবিটি হিট হওয়ার পর ইচ্ছাটা কি বদলেছে? এখন কি বলিউডে ক্যারিয়ার গড়তে চান, নাকি আবার মডেলিংয়ে ফিরে যাওয়ার কথা ভাবছেন?
যত দিন সবাই চাইবে আমি বলিউডে থাকি, তত দিন আমি আছি।

'রকস্টার'-এ নিজের পারফরম্যান্সের কেমন মূল্যায়ন পেলেন?
অসাধারণ। আমি প্রচণ্ড প্রশংসা পেয়েছি। প্রথম ছবিতেই এত আলোচনা আমাকে মুগ্ধ এবং অভিভূত করেছে। আমি খুবই আনন্দিত।
_গ্ল্যামশ্যামডটকম অবলম্বনে

No comments

Powered by Blogger.