অল্পতেই রক্ষা ম্যারাডোনার

কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করতে ‘জিততেই হবে’ ম্যাচে আর্জেন্টিনা জিতেছে ৩-০ গোলে। হতাশা মুছে দেওয়া এই আনন্দের মাঝেই আর্জেন্টাইনদের শ্রবণ করতে হয় একটি দুঃসংবাদ। কোস্টারিকার বিপক্ষে আর্জেন্টিনার মহাগুরুত্বপূর্ণ ম্যাচের দিনটিতেই গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন ডিয়েগো ম্যারাডোনা।
দুঃসংবাদটি শেষ পর্যন্ত বড় হয়ে ধরা দেয়নি। অল্পতেই বেঁচে গেছেন আর্জেন্টিনার সাবেক কোচ। পরশু বুয়েনস এইরেসের নিকটবর্তী নিজের বাড়ির কাছে নিজেই গাড়ি চালাচ্ছিলেন ম্যারাডোনা। ঠিক এই সময়ে একটি বাসের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় তাঁর বান্ধবী ভেরোনিকা ওজেদাও সঙ্গে ছিলেন। দুর্ঘটনার পর দ্রুতই তাঁদের হাসপাতালে নেওয়া হয়। বুয়েনস এইরেসের এজেইজা উপশহরের একটি হাসপাতালের পরিচালক অস্কার সিকো এবং ম্যারাডোনার ব্যক্তিগত চিকিৎসক আলফ্রেডো কাহেই নিশ্চিত করেছেন, ‘গুরুতর কিছু নয়’, হালকা চোট পেয়েছেন ম্যারাডোনা। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে দুজনে বাড়িও ফিরে গেছেন।
চোট হালকা হলেও সময়টা আসলে ভালো যাচ্ছে না ১৯৮৬ বিশ্বকাপজয়ী মহানায়কের। অনেক দিন ধরেই ম্যারাডোনার মা হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। অসুস্থ মাকে দেখতে গত সপ্তাহেও হাসপাতালে গিয়েছিলেন তিনি। স্থানীয় গণমাধ্যমের খবর, গত পরশুও ম্যারাডোনা মাকে দেখতে হাসপাতালেই যাচ্ছিলেন। কিন্তু ভাগ্য তাঁকেই বানিয়ে দেয় রোগী।

No comments

Powered by Blogger.