স্কুল হ্যান্ডবলে সেরা নারিন্দা-স্কলাস্টিকা

ভেতরে চলছে উৎসব। পল্টন হ্যান্ডবল স্টেডিয়ামের রেলিং ধরে পথচারীরা বোঝার চেষ্টা করছে উৎসবের মাহাত্ম্য। ফুটপাতের খুচরা বিক্রেতারাও দাঁড়িয়ে সেই সারিতে। পোলার আইসক্রিম স্কুল হ্যান্ডবলের ফাইনালটিকে কাল আক্ষরিক অর্থেই উৎসবের দিন বানিয়ে ফেলেছিল রাজধানীর খুদে খেলোয়াড়েরা। গ্যালারিতে চলল দ্রিম দ্রিম ঢোলের বাড়ি, সঙ্গে যার যার দলের সমর্থনে কান ফাটানো চিৎকার।
ছেলেদের বিভাগে শেষ হাসি হাসল নারিন্দা সরকারি উচ্চবিদ্যালয়, মেয়েদের বিভাগে স্কলাস্টিকা। কাল ছেলেদের ফাইনালে ১২-৮ গোলে নারিন্দা হারিয়েছে ঢাকা রেসিডেনসিয়াল মডেল স্কুলকে। মেয়েদের ফাইনালে সানিডেলকে ৪-৩ গোলে হারিয়েছে স্কলাস্টিকা। নারিন্দা পঞ্চমবারের মতো জিতল শিরোপা, চতুর্থবারের মতো স্কলাস্টিকা।
পরীক্ষার মধ্যেও সময় বের করে নিয়ে অনুশীলন সেরেছেন স্কলাস্টিকার মাঈরা হায়দার ও আনুশা আলমগীর। চ্যাম্পিয়ন হওয়ার পর তাদের আনন্দটা একটু বেশিই। নবম শ্রেণীর ছাত্রী আনুশা জানাল, ‘পরীক্ষা আর পড়াশোনার এত চাপ থাকে, তার পরও একটা দিন অনুশীলনে ফাঁকি দিইনি।’ বালিকা বিভাগে সেরা হয়েছে স্কলাস্টিকার সামাহা, বালক বিভাগে নারিন্দার সানভির। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন পৃষ্ঠপোষক পোলার আইসক্রিমের ব্যবস্থাপনা পরিচালক নাজিমউদ্দিন আহমেদ।

No comments

Powered by Blogger.