প্রাইম ইনস্যুরেন্স ও আইএলএফএসএলের লভ্যাংশ ঘোষণা

প্রাইম ইনস্যুরেন্স ও ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফিন্যান্স সার্ভিসেস লিমিটেডের (আইএলএফএসএল) পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর শেষ হওয়া অর্থবছরের জন্য শেয়ার লভ্যাংশ ঘোষণা করেছে। আজ মঙ্গলবার ডিএসইর ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা গেছে।
প্রাইম ইনস্যুরেন্স জানিয়েছে, প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ ৩০ শতাংশ শেয়ার লভ্যাংশ ঘোষণা করেছে। প্রতিষ্ঠানটির বার্ষিক সাধারণ সভা আগামী ১৮ এপ্রিল বেলা ১১টায় বাংলাদেশ ইনস্টিটিউট অব অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ম্যানেজমেন্ট (বিআইবিএম), ৬৩ নিউ ইস্কাটন, ঢাকায় অনুষ্ঠিত হবে। এজিএমের রেকর্ড ডেট ১ মার্চ। এ ছাড়া ৩১ ডিসেম্বর পর্যন্ত প্রতিষ্ঠানটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) ৪.০৪ টাকা, প্রতি শেয়ারে প্রকৃত সম্পদমূল্য ১৬.০৩ টাকা এবং শেয়ারপ্রতি নেট ওপেনিং ক্যাশ ফ্লো ৬৫ পয়সা ঘোষণা করা হয়েছে।
অপর দিকে আইএলএফএসএলের পরিচালনা পর্ষদ প্রতিষ্ঠানটির শেয়ার হোল্ডারদের জন্য ৬০ শতাংশ শেয়ার লভ্যাংশ ঘোষণা করেছে। একই সঙ্গে এজিএমে শেয়ার হোল্ডারদের এবং এসইসির অনুমোদন সাপেক্ষে ১:১ রাইট শেয়ার ছাড়ারও ঘোষণা করেছে পর্ষদ। প্রতিষ্ঠানটির বার্ষিক সাধারণ সভা আগামী ৩০ মার্চ বেলা ১১টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, গুলশান, ঢাকায় অনুষ্ঠিত হবে। এজিএমের রেকর্ড ডেট ২ মার্চ। এ ছাড়া ৩১ ডিসেম্বর পর্যন্ত প্রতিষ্ঠানটির নিট লাভ ৩৪,৩১,১০,০০০ টাকা, শেয়ারপ্রতি আয় (ইপিএস) ৬৭.৩৯ টাকা, প্রতি শেয়ারে প্রকৃত সম্পদমূল্য ২৪৮.৯৪ টাকা এবং শেয়ারপ্রতি নেট ওপেনিং ক্যাশ ফ্লো ৬৩.৩৯ টাকা ঘোষণা করা হয়েছে।

No comments

Powered by Blogger.