নতুন বছরে ফ্যাব্রিগাসকে নিয়ে লড়াই

সেস ফ্যাব্রিগাসকে নিয়ে হোসে মরিনহো আর সান্দ্রো রোসেলের মধ্যে দারুণ একটা দ্বৈরথই শুরু হয়ে গেল। হোসে মরিনহো, সান্দ্রো রোসেল আগামী মৌসুমে ফ্যাব্রিগাসকে দলে আনতে চেষ্টা চালাবেন ব্যক্তিগতভাবে।
গত গ্রীষ্মের দলবদলের বড় একটা অংশজুড়েই ছিলেন ফ্যাব্রিগাস। বার্সেলোনার যুব প্রকল্প থেকে উঠে আসা খেলোয়াড়কে দলে নিতে মরিয়া ছিল বার্সেলোনা। আর্সেনালকে একের পর এক প্রস্তাব পাঠিয়েছিল তারা। ফ্যাব্রিগাস নিজেও আপন ঘর বার্সেলোনায় ফিরতে চেয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত আর্সেনাল কোচ পিতৃতুল্য আর্সেন ওয়েঙ্গারের ‘বিশেষ’ অনুরোধে ইংল্যান্ডেই থেকে যান ফ্যাব্রিগাস।
তবে আগামী মৌসুমে আর নিরাশ হতে চায় না বার্সেলোনা। যেকোনো মূল্যেই ফ্যাব্রিগাসকে পেতে চায় তারা। কদিন আগের খবর, ফ্যাব্রিগাসের সঙ্গে ফার্নান্দো তোরেসকে পেতে দরকার হলে ৮ কোটি ৫০ লাখ পাউন্ড খরচ করবে বার্সা।
এই যখন অবস্থা, তখন বার্সার আশায় হতাশার বালু ছিটাতে মাঠে নামছে রিয়াল মাদ্রিদও। আর্সেনাল অধিনায়ক ফ্যাব্রিগাসকে আগামী মৌসুমে দলে চায় তারাও। রিয়ালে আসার প্রস্তাবটি আবার ফ্যাব্রিগাসকে ব্যক্তিগতভাবে স্বয়ং মরিনহোই দেবেন! প্রস্তাবটিও হবে লোভনীয়। ৩ কোটি ৫০ লাখ পাউন্ড অথবা ডিফেন্ডার ইজেকুয়েল গ্যারে, মিডফিল্ডার লাসানা ও মাহামাদু দিয়ারা কিংবা গ্যাগোকে আংশিক বিনিময়ের প্রস্তাবও দিতে পারে রিয়াল। আরও টোপ হিসেবে ফ্যাব্রিগাসকে রিয়াল মাদ্রিদের আগামী অধিনায়ক করার কথা বলবেন মরিনহো। এদিকে বার্সেলোনার সভাপতি সান্দ্রো রোসেল তাঁর বন্ধুদের বলেছেন, ‘বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ। আর্সেনালের সঙ্গে আলোচনা করতে আমি ব্যক্তিগতভাবে প্রস্তুত।’ দেখা যাক, ফ্যাব্রিগাসকে পাওয়ার এই লড়াইয়ে কে জেতে?

No comments

Powered by Blogger.