সেরা বিশে আছেন সিদ্দিকুর

শিরোনামটা হতে পারত—সেরা দশে সিদ্দিকুর। ১৮ হোলের খেলায় ১৭ হোল পর্যন্ত দুর্দান্ত অবস্থায় ছিলেন কাল সিদ্দিকুর রহমান। কিন্তু শেষ হোলে এসে পারের চেয়ে এক শট বেশি খেলার ফলে দ্বিতীয় রাউন্ড শেষেও সেই সেরা বিশেই রইলেন বাংলাদেশি গলফার।
মালয়েশিয়ায় চলমান পিজিএ ট্যুর স্বীকৃত টুর্নামেন্ট এশিয়া প্যাসিফিক ক্লাসিকে কাল ৬৮ শটে রাউন্ড শেষ করে স্কোরের দিক থেকে পঞ্চম স্থানে আছেন সিদ্দিকুর। কাল ৬৫ শটে রাউন্ড শেষ করে প্রথম স্থানে উঠে এসেছেন পারিয়া জুনহাসাভাসদিকুল। এই পারিয়ার কাছে টাইব্রেকারে তাইওয়ানের মারকিউরিস ওপেনের শিরোপা হারিয়েছিলেন সিদ্দিকুর।
দুই রাউন্ড মিলিয়ে পারের চেয়ে ১১ শট কম খেলে পারিয়ার সঙ্গে যৌথভাবে শীর্ষে আছেন যুক্তরাষ্ট্রের বেন ক্রেন। টুর্নামেন্টের অন্যতম বড় তারকা যুক্তরাষ্ট্রের আর্নে এলস পারের চেয়ে ৭ শট কম খেলে আছেন সেরা দশে।
পারের চেয়ে দুই রান্ড মিলিয়ে ৫ শট কম খেলা সিদ্দিকুর দ্বিতীয় রাউন্ডের পারফরম্যান্সে মোটামুটি খুশিই। মালয়েশিয়া থেকে সিদ্দিকুরের পৃষ্ঠপোষক, মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন কর্মকর্তার মাধ্যমে পাঠানো মন্তব্যে সিদ্দিকুর বলছেন, এই টুর্নামেন্ট থেকে তাঁর এখন পর্যন্ত বড় প্রাপ্তি অভিজ্ঞতা।
কাল দ্বিতীয় রাউন্ডে সিদ্দিকুর অস্ট্রেলিয়ার অ্যাডাম স্কটের সঙ্গে জুটি বেঁধে খেলেছেন। স্কটের সঙ্গে খেলতে খেলতে বলা কথাগুলোকেই বড় প্রাপ্তি বলছেন বাংলাদেশের প্রথম এশিয়ান ট্যুরজয়ী গলফার, ‘পিজিএ ট্যুরের এই খেলোয়াড়দের কাছ থেকে প্রতিদিন অনেক কিছু শিখছি। প্রথম দিন টিম ক্লার্কের (দক্ষিণ আফ্রিকা) সঙ্গে এবং আজ (কাল) স্কটের সঙ্গে জুটি করে খেললাম। ওদের কাছ থেকে অনেক কিছু শিখছি।’

No comments

Powered by Blogger.